Advertisement
০৫ মে ২০২৪
Pak Drone

ভারতের আকাশে ঢুকে পড়ল পাকিস্তানের ড্রোন, গুলি করে নামাল বিএসএফ

শুক্রবার রাতে পঞ্জাবের তরন তারন জেলায় পাকিস্তানের ড্রোনটিকে দেখতে পায় বিএসএফ। সঙ্গে সঙ্গে ড্রোনটিকে গুলি করে নামানো হয়। শনিবার সকালে সেটি উদ্ধার করা হয়েছে।

photo of drone

উদ্ধার হওয়া ড্রোন। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ২৪ জুন ২০২৩ ১১:৫১
Share: Save:

ভারতীয় ভূখণ্ডে আবার ঢুকে পড়ল পাকিস্তানি ড্রোন। গুলি করে পাক ড্রোনকে নামাল বিএসএফ। ঘটনাটি পঞ্জাবের তরন তারন জেলার। শনিবার সকালে লাখানা গ্রাম থেকে গুলি করে নামানো ড্রোনটিকে উদ্ধার করা হয়েছে।

শুক্রবার রাতে পাকিস্তানের ড্রোনটিকে দেখতে পায় বিএসএফ। সঙ্গে সঙ্গে ড্রোনটিকে গুলি করে নামানো হয়। সেই সময় ওই এলাকায় তল্লাশি চালাচ্ছিল বিএসএফ এবং পঞ্জাব পুলিশ। ওই এলাকায় তল্লাশি জোরদার করা হয়েছে।

এর আগেও, ভারতীয় আকাশসীমায় পাকিস্তানের ড্রোনকে গুলি করে নামানো হয়েছিল। গত ২২ জুন পঞ্জাবের ফাজিলকা এলাকায় ড্রোন উদ্ধার করেছিল বিএসএফ। পাশাপাশি হেরোইন উদ্ধার করা হয়েছিল। কয়েক দিন আগে রাজস্থানে ভারতের আকাশে ঢুকে পড়া ড্রোন গুলি করে নামিয়েছিল বিএসএফ। চলতি মাসে জম্মু ও কাশ্মীরের কাঠুয়ায় একটি বিমানের আকারের বেলুন উদ্ধার করা হয়েছিল। সাদা এবং কালো রঙের ওই বেলুনে পাকিস্তান বিমান সংস্থা ‘পিআইএ’-র নাম লেখা ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pak Drone BSF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE