Advertisement
০৪ জুন ২০২৪
Bhopal

দেড় কোটি টাকার বিয়ার নষ্ট করা হল বুলডোজার চালিয়ে!

সংবাদ সংস্থা সূত্রে খবর, প্রায় ১ লক্ষ ৮ হাজার বিয়ার বোতল বুলডোজার দিয়ে গুঁড়িয়ে ভেঙে ফেলা হয়েছে। প্রায় ন’হাজার বাক্সে রাখা ছিল বিয়ারের বোতলগুলি।

নষ্ট করা হল লক্ষাধিক বিয়ারের বোতল।

নষ্ট করা হল লক্ষাধিক বিয়ারের বোতল। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৬:১৭
Share: Save:

গুদামের পাশে রাস্তায় পড়ে রয়েছে অজস্র বিয়ারের বোতল। তার উপর দিয়েই গড়াল বুলডোজারের চাকা। নিমেষে গুঁড়িয়ে ফেলা হল লক্ষাধিক বিয়ারের বোতল। এই পদক্ষেপ করেছে ভোপালের আবগারি দফতর।

সংবাদ সংস্থা সূত্রে খবর, প্রায় ১ লক্ষ ৮ হাজার বিয়ার বোতল বুলডোজার দিয়ে গুঁড়িয়ে ভেঙে ফেলা হয়েছে। প্রায় ন’হাজার বাক্সে রাখা ছিল বিয়ারের বোতলগুলি। বিভিন্ন সংস্থার ওই বিয়ারগুলির দাম প্রায় দেড় কোটি টাকা। বিয়ারের বোতল ভাঙার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে।

জানা গিয়েছে, ওই বিয়ারগুলি মেয়াদ ফুরিয়ে গিয়েছে। তার পরও ভোপালের আব্বাস নগরে একটি গুদামে রাখা ছিল। এক একটি বাক্সে ১২টি বিয়ার বোতল রাখা ছিল। ছয় মাস আগেই বিয়ারগুলির মেয়াদ ফুরিয়েছে। মেয়াদোত্তীর্ণ হওয়ার কারণেই লক্ষাধিক বিয়ার নষ্ট করার সিদ্ধান্ত নেয় আবগারি দফতর। কেননা, মেয়াদোত্তীর্ণ বিয়ার খেলে অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই প্রসঙ্গে আবগারি দফতরের এক আধিকারিক জানিয়েছেন, খবর পেয়ে ওই গুদামে হানা দেন তাঁরা। তার পর তদন্তে নেমেই ওই লক্ষাধিক মেয়াদোত্তীর্ণ বিয়ার বোতলের হদিস পাওয়া যায়। এর পরই বোতলগুলি ভেঙে ফেলার সিদ্ধান্ত নেওয়া হয়। গুদামে রাখা আর কোনও মেয়াদোত্তীর্ণ বিয়ার বাজারে বিক্রি হয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে ঠিক কবে বুলডোজার চালিয়ে লক্ষাধিক বিয়ারের বোতল ভেঙে ফেলা হয়েছে, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhopal Beer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE