Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bus Accident

উত্তরাখণ্ডে খাদে বাস, মৃত্যু দুই তরুণীর, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি তিন

রবিবার মুসৌরি-দেহরাদুন রোড দিয়ে যাচ্ছিল বাসটি। সওয়ারি ছিলেন ২০ জন। তার সঙ্গে চালক এবং কন্ডাক্টর। বাসটি আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে সোজা খাদে নেমে যায়।

Screen Grab

উত্তরাখণ্ডে বাস খাদে পড়ে মৃত্যু দু’জনের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৬:০১
Share: Save:

উত্তরাখণ্ডের পাহাড়ি রাস্তায় বাস দুর্ঘটনা। তাতে মৃত্যু হয়েছে দুই তরুণীর। চালক-সহ বাসযাত্রীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, তিন জনের অবস্থা আশঙ্কাজনক। কী করে দুর্ঘটনা ঘটল খতিয়ে দেখা হচ্ছে।

রবিবার মুসৌরি-দেহরাদুন রোড ধরে যাচ্ছিল বাসটি। তাতে সওয়ারি ছিলেন ২০ জন। তার সঙ্গে চালক এবং কন্ডাক্টর। বাসটি আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে সোজা খাদে নেমে যায়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। ইন্দো-টিবেটান বর্ডার পুলিশের সাহায্য নিয়ে শুরু হয় উদ্ধারকাজ। আহতদের দ্রুত নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা দুই তরুণীকে মৃত বলে ঘোষণা করেন। বাকিদের চিকিৎসা চলছে। আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক বলে পুলিশ জানিয়েছে।

পুলিশের তরফ থেকে জারি করা বিবৃতিতে বলা হয়েছে, ‘‘মুসৌরি-দেহরাদুন রোডে বাস দুর্ঘটনায় দু’জন তরুণীর মৃত্যু হয়েছে। হাসপাতালে বাকিদের চিকিৎসা চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident Uttarakhand Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE