Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Panipuri

বাস থামিয়ে ফুচকা খেলেন চালক! যাত্রীরা অপেক্ষায় টানা ১০ মিনিট, তার পর?

যাত্রিবোঝাই বাস থামিয়ে ‘ফুচকা বিরতি’ নিলেন চালক। তিনি ফুচকা খেলেন, যাত্রীদের বাসে বসে থাকতে হল টানা ১০ মিনিট। ঘটনার পর শাস্তির মুখে পড়তে হয়েছে অভিযুক্ত চালককে।

Bus driver allegedly stopped bus to have panipuri in Gujarat.

বাস দাঁড় করিয়ে মনের আনন্দে ফুচকা খেলেন চালক। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৮:৩৭
Share: Save:

যাত্রিবোঝাই বাস থামিয়ে ফুচকা খেতে গেলেন চালক। টানা ১০ মিনিট দাঁড়িয়ে রইল বাস। অপেক্ষার প্রহর গুনলেন যাত্রীরা। বাস চালাতে চালাতে ফুচকা খাওয়ার জন্য এই বিরতি নেওয়ায় চালককে শাস্তির মুখে পড়তে হয়েছে।

ঘটনাটি গুজরাতের অডালজ এলাকার। এক সরকারি বাসের চালকের বিরুদ্ধে বাস থামিয়ে ফুচকা খাওয়ার অভিযোগ উঠেছে। অভিযুক্তের নাম নীলেশ পারমর। তিনি জ়ুন্দল-ত্রিমন্দির রুটে বিআরটিএসের বাস চালান। গত শনিবার যাত্রিবোঝাই বাস নিয়ে চালক হঠাৎই স্বাগত সিটি সোসাইটির সামনে দাঁড়িয়ে পড়েন। বাস থেকে নেমে গিয়ে তিনি পাশের দোকান থেকে ফুচকা খান। টানা ১০ মিনিট যাত্রীদের বাসেই বসে থাকতে হয় বলে অভিযোগ।

এই সময় বাসেরই এক যাত্রী গোটা ঘটনার ভিডিয়ো মোবাইলে রেকর্ড করেন। সমাজমাধ্যমে তা পোস্ট করলে দ্রুত ভাইরাল হয়ে যায়। বিআরটিএসের অধিকর্তারা বাস চালকের এই কীর্তির কথা জানতে পারলে কড়া পদক্ষেপ করেন। বাসের মালিককে ১৫ হাজার টাকা জরিমানা দিতে বলা হয়েছে। সেই সঙ্গে অভিযুক্ত চালককে সাসপেন্ড করেছেন কর্তৃপক্ষ। যাত্রীদের ফুচকা খাওয়ার জন্য অপেক্ষা করানোয় তাঁকেও ১ হাজার টাকা জরিমানা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

বিআরটিএস কর্তৃপক্ষের তরফে বাস চালকের এই কীর্তির কথা আনুষ্ঠানিক ভাবে স্বীকার করে নেওয়া হয়েছে। গত ১ এপ্রিল সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Panipuri Bus Driver Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE