Advertisement
১৬ মে ২০২৪
Accident

Accident: আহত পাখিকে বাঁচাতে গিয়ে মুম্বইয়ে ট্যাক্সির ধাক্কায় মৃত দুই, প্রকাশ্যে ভয়ঙ্কর ভিডিয়ো

ধাক্কার অভিঘাত এত বেশি ছিল যে, প্রায় পাঁচ ফুট শূন্যে উঠে ১০ ফুট দূরে গার্ডরেলে আছড়ে পড়েন ব্যবসায়ী, গাড়িচালক ছিটকে পড়েন রাস্তার মাঝে।

ভয়ানক সেই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। ছবি সৌজন্য টুইটার।

ভয়ানক সেই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ জুন ২০২২ ১০:১৪
Share: Save:

রাস্তার উপর আহত একটি পাখিতে দেখে গাড়িচালককে গাড়ি দাঁড় করাতে বলেছিলেন ব্যবসায়ী অমর মণীশ জরিওয়ালা। পাশ দিয়ে দ্রুতগতিতে একের পর এক গাড়ি ছুটে যাচ্ছিল। সেই গাড়িগুলিকে কাটিয়ে সবে আহত পাখিটির কাছে পৌঁছেছিলেন দু’জনে। তার পরের ঘটনা শিউরে ওঠার মতো।

দ্রুতগতিতে একটি ট্যাক্সি তাঁদের দিকে ছুটে আসে। অমর এবং তাঁর গাড়িচালক শ্যামসুন্দর কামাট সরে যাওয়ার সুযোগ পাননি। সোজা তাঁদের গিয়ে ধাক্কা মারে ট্যাক্সিটি। ধাক্কার অভিঘাত এতটাই বেশি ছিল যে, প্রায় পাঁচ ফুট শূন্যে উঠে ১০ ফুট দূরে গিয়ে গার্ডরেলে আছড়ে পড়েন তাঁরা।

তাঁদের দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা অমরকে মৃত বলে ঘোষণা করেন। তার কিছু ক্ষণ পরেই মৃত্যু হয় শ্যামসুন্দরের।

পুলিশ সূত্রে খবর, বান্দ্রা-ওরলি সি লিঙ্ক ধরে মালাড যাচ্ছিলেন অমর। সি লিঙ্কের উপর আহত পাখিটিকে দেখতে পেয়ে গাড়ি থেকে নেমেছিলেন। তখনই ট্যাক্সির ধাক্কায় মৃত্যু হয় দু’জনের। বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগে রবীন্দ্রকুমার জয়সওয়ার নামকে ওই ট্যাক্সিচালককে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident mumbai Bandra-Worli Sea Link
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE