Advertisement
০৫ ডিসেম্বর ২০২২

ক্যাপ্টেনই নেতা, জানালেন সিধু

দ্বন্দ্ব থাকলেও প্রকাশ করতে রাজি নন কেউই। আজ পূর্ব অমৃতসর আসন থেকে মনোনয়নপত্র পেশ করে তাই নভজ্যোৎ সিংহ সিধু জানালেন, ক্যাপ্টেন অমরেন্দ্র সিংহই তাঁর নেতা।বিজেপি থেকে সিধুকে কংগ্রেসে নেওয়ার বিরোধী ছিলেন পঞ্জাবে কংগ্রেসের প্রধান মুখ অমরেন্দ্র।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০১৭ ০৩:০৪
Share: Save:

দ্বন্দ্ব থাকলেও প্রকাশ করতে রাজি নন কেউই। আজ পূর্ব অমৃতসর আসন থেকে মনোনয়নপত্র পেশ করে তাই নভজ্যোৎ সিংহ সিধু জানালেন, ক্যাপ্টেন অমরেন্দ্র সিংহই তাঁর নেতা।

Advertisement

বিজেপি থেকে সিধুকে কংগ্রেসে নেওয়ার বিরোধী ছিলেন পঞ্জাবে কংগ্রেসের প্রধান মুখ অমরেন্দ্র। শেষ পর্যন্ত হাইকম্যান্ডের চাপে এই সিদ্ধান্ত মেনে নিয়েছেন তিনি। কিন্তু দু’জনের গোপন রেষারেষি কংগ্রেসের ভোট-ভাগ্যে প্রভাব ফেলতে পারে বলে আশঙ্কা দলীয় নেতা-কর্মীদের।

এই পরিস্থিতিতে প্রকাশ্যে দেখানোর চেষ্টা হচ্ছে কংগ্রেসে কোনও বিবাদ নেই। মঙ্গলবার অমরেন্দ্র সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেননি সিধু। বুধবার স্ত্রী নভজ্যোৎ কউরকে নিয়ে পূর্ব অমৃতসরে মনোনয়ন পেশ করতে আসেন সিধু। পরে তিনি বলেন, ‘‘ক্যাপ্টেনসাবই আমার ক্যাপ্টেন। আমি সামান্য সেনা মাত্র।’’

লাম্বি আসনে আজ মনোনয়ন পেশ করেছেন ক্যাপ্টেনও। তাঁর লড়াই মুখ্যমন্ত্রী প্রকাশ সিংহ বাদলের সঙ্গে। জালালাবাদ আসনেও কঠিন লড়াই হবে বলে মনে করছেন রাজনীতিকরা। ওই কেন্দ্রে উপ-মুখ্যমন্ত্রী সুখবীর সিংহ বাদলের বিরুদ্ধে কংগ্রেস বাজি ধরেছে পঞ্জাবের প্রয়াত মুখ্যমন্ত্রী বিয়ন্ত সিংহের নাতি রভনীত বিট্টুর উপরে। লড়াইয়ে রয়েছেন আপ সাংসদ ভগবন্ত মানও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.