Advertisement
০২ মে ২০২৪
Car Accident

পঞ্জাবে ট্রাক এবং গাড়ির মুখোমুখি সংঘর্ষ, ঘটনাস্থলেই মৃত্যু চার জনের, গুরুতর আহত আরও এক

স্থানীয়রা জানিয়েছেন, একটি ট্রাক দ্রুত গতিতে যাচ্ছিল। তখন উল্টো দিক থেকে একটি গাড়ি আসছিল। আচমকাই ট্রাকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

ধাক্কার পর গাড়িতে আগুন ধরে যায়। ছবি: এক্স

ধাক্কার পর গাড়িতে আগুন ধরে যায়। ছবি: এক্স

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ১৩:২৬
Share: Save:

পঞ্জাবের হোসিয়ারপুরে এক ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল চার জনের। গুরুতর আহত হলেন আরও এক জন। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে মুকেরিয়া এলাকায়।

স্থানীয়রা জানিয়েছেন, একটি ট্রাক দ্রুত গতিতে যাচ্ছিল। তখন উল্টো দিক থেকে একটি গাড়ি আসছিল। আচমকাই ট্রাকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তার পর সেটি সোজা গিয়ে ধাক্কা মারে গাড়িতে। গাড়ির গতিও বেশি থাকায় সেটি দুমড়ে ট্রাকের নীচে ঢুকে যায়। তার পরই ট্রাক এবং গাড়িতে আগুন লেগে যায়।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, বিকট একটা আওয়াজ শুনতে পেয়ে স্থানীয়রা ছুটে যান। তখন তাঁরা দেখেন একটি গাড়ি এবং ট্রাকে আগুন জ্বলছে। গাড়ির ভিতরে বেশ কয়েক জন অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন। স্থানীয়রাই গা়ড়ির সওয়ারিদের বার করার চেষ্টা করেন। খবর দেওয়া হয় পুলিশ এবং দমকলে। গাড়ির আগুন দ্রুত নেভানো হয়। তার পর সওয়ারিদের উদ্ধার করা হয়। তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়া হয়। গাড়িটির পরিস্থিতি এমন ছিল যে তার ভিতরে আটকে থাকা সওয়ারিদের উদ্ধারে সমস্যা হচ্ছিল। বেশ কিছু ক্ষণের চেষ্টায় তাঁদের উদ্ধার করা হয়। তার পর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। পুলিশ জানিয়েছে, মৃতদের পরিচয় জানার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Punjab
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE