Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Crime

‘জ্ঞান ফিরতেই দেখি আমাকে ধর্ষণ করা হচ্ছে’! ইনস্টাগ্রাম বন্ধুর বিরুদ্ধে অভিযোগ মুম্বইয়ের তরুণীর

তরুণীর দাবি, অতিরিক্ত মদ্যপানের পরেও হিতিক তাঁকে জোর করে আরও মদ্যপান করান। ফলে তিনি সম্পূর্ণ বেহুঁশ হয়ে পড়েন। তাঁর অভিযোগ, মদ্যপানের সময় তাতে মাদক মিশিয়ে দেওয়া হয়েছিল জেনেবুঝেই।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ১১:১৭
Share: Save:

ইনস্টাগ্রামে বন্ধুত্ব। আর সেই বন্ধুর বিরুদ্ধেই তাঁকে ধর্ষণের অভিযোগ তুললেন মুম্বইয়ের এক তরুণী। তাঁর সঙ্গে কী ঘটেছে, তা বিস্তারিত জানিয়ে সমাজমাধ্যমে পোস্টও করেছেন ওই তরুণী।

বছর একুশের ওই তরুণীর সঙ্গে হিতিক শাহ নামে এক যুবকের পরিচয় হয় ইনস্টাগ্রামে। তাঁদের দু’জনের কয়েক জন ‘মিউচুয়াল ফ্রেন্ড’ও রয়েছেন। তরুণী ইনস্টাগ্রাম পোস্টে দাবি করেছেন, গত ১৩ জানুয়ারি ওই ইনস্টা বন্ধুর সঙ্গে ঘুরতে বেরিয়েছিলেন তিনি। বেশ কয়েক জায়গায় ঘোরার পর পার্টি করেন। হিতিকের কয়েক জন বন্ধুর সঙ্গে দেখাও করেন। পার্টিতে মদ্যপানও করেন।

তরুণীর দাবি, অতিরিক্ত মদ্যপানের পরেও হিতিক তাঁকে জোর করে আরও মদ্যপান করান। ফলে তিনি সম্পূর্ণ বেহুঁশ হয়ে পড়েন। তাঁর অভিযোগ, মদ্যপানের সময় তাতে মাদক মিশিয়ে দেওয়া হয়েছিল জেনেবুঝেই। যার জেরে তিনি বেহুঁশ হয়ে পড়েছিলেন। তরুণী বলেন, “যখন হুঁশ ফেরে, তখন দেখি আমাকে ধর্ষণ করছে হিতিক। বাধা দেওয়ার চেষ্টা করতেই রেগে গিয়ে ও আমাকে তিন বার কষিয়ে থাপ্পড় মারে। আমি তাতে ভয় পেয়ে গিয়েছিলাম।”

তরুণীর দাবি, যে বাড়িতে তাঁকে ধর্ষণ করা হয়, সেটি হিতিকের বন্ধুর। সেখানে হিতিকের আরও কয়েক জন বন্ধুও উপস্থিত ছিলেন। তার পর আমাকে ধাক্কা দিয়ে ওই বাড়ি থেকে বার করে দেওয়া হয়। সঙ্গে শাসানোও হয়। তরুণী বলেন, “এই ঘটনার পর প্রথমে আমার তুতো বোনকে বিষয়টি বলি।” ভয় এবং লজ্জায় পরিবারের কাছে মুখ খুলতে পারেননি বলেও জানিয়েছেন তরুণী।

ঘটনার পর দিন সকালে ক্ষমা চেয়ে একটি বার্তাও পাঠান অভিযুক্ত হিতিক। ইনস্টাগ্রাম পোস্টে সে কথাও লিখেছেন তরুণী। লিখেছেন, “পর দিন সকালে আমাকে হিতিক লেখে— এই ঘটনার জন্য আমি দুঃখিত। গতকাল রাতে যা হয়েছে, তেমনটা হওয়া উচিত ছিল না। পরিস্থিতির ফেরে পড়ে হয়ে গিয়েছে। আশা করি, দু’জনেই এই বিষয়টি থেকে বেরিয়ে আসব।”

পুলিশের কাছে একটি মামলা দায়ের করেছেন তরুণী। ঘটনার পর থেকে পলাতক হিতিক। তাঁকে খুঁজছে পুলিশ। ‘পানিশমাইরেপিস্ট’ নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পুরো ঘটনাটি পোস্ট করে ন্যায়বিচারের আর্জি জানিয়েছেন তরুণী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Rape Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE