Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Hit and Run Case

মোটরবাইকে ধাক্কা মেরে ৩ কিমি টেনে নিয়ে গেল গাড়ি! দিল্লির স্মৃতি উস্কে দিল গুরুগ্রাম

পুলিশ জানিয়েছে, ভিডিয়োটি তাদের হাতে আসার পর দ্রুত গাড়িচালকের খোঁজ শুরু করা হয়। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে গাড়িচালককে গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম সুশান্ত মেহতা।

Car dragged motorbike

বাইককে ধাক্কা মেরে টেনে নিয়ে গেল গাড়ি। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১২:০৪
Share: Save:

রাস্তার ধারে বাইক পার্ক করে সেটির পাশেই দাঁড়িয়েছিলেন এক ব্যক্তি। দ্রুত গতিতে একটি গাড়ি এসে বাইকটিকে ধাক্কা মারতেই সেটি চাকার নীচে আটকে যায়। আর সেই অবস্থাতেই চালক বাইকটিকে হেঁচড়াতে হেঁচড়াতে ৩ কিলোমিটার নিয়ে যান। বাইকটি গাড়ির নীচে আটকে গেলেও বরাতজোরে বেঁচে গিয়েছেন বাইকচালক।

সেই ঘটনারই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, দুরন্ত গতিতে ছুটছে একটি গাড়ি। বাঁ দিকের চাকার নীচে আটকে বাইক। রাস্তা গিয়ে হেঁচড়াতে হেঁচড়াতে যাওয়ায় আগুনের ফুলকি বেরিয়ে আসছিল গাড়িটির নীচ থেকে। কিন্তু কোনও ভ্রুক্ষেপই ছিল না চালকের। সেই অবস্থাতেই গাড়িটি চালাচ্ছিলেন। কয়েক জন চিৎকার করে তাঁকে থামানোর চেষ্টা করেন। কিন্তু ব্যর্থ হন। গুরুগ্রামের এই দৃশ্যই স্মৃতি উস্কে দিয়েছে বর্ষবরণের রাতে দিল্লির কানঝাওয়ালায় অঞ্জলি সিংহের ঘটনা। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ জানিয়েছে ঘটনাটি বুধবার রাতের। সাড়ে ১১টা নাগাদ কাজ থেকে বাড়ি ফিরছিলেন মোটরবাইক চালক মনু। পেশায় তিনি এক জন বাউন্সার। সেক্টর ৬৫-এ রাস্তার পাশে বাইক পার্ক করে দাঁড়িয়েছিলেন তিনি। তখনই এই ঘটনা ঘটে। বাউন্সার মনু বলেন, “আমার বাইক লক্ষ্য করে একটি গাড়ি দুরন্ত গতিতে ধেয়ে আসছিল। চোখের নিমেষে বাইকটিকে ধাক্কা মেরে সেটি টানতে টানতে নিয়ে চলে গেল গাড়িটি। আমি ছিটকে পড়ে গিয়েছিলাম বলে ভাগ্যক্রমে বেঁচে গিয়েছি।”

কয়েক জন প্রত্যক্ষদর্শীর দাবি, একটি হন্ডা সিটি গাড়ির নীচে বাইক আটকে থাকতে দেখে আঁতকে উঠেছিলেন তাঁরা। চালককে থামানোর চেষ্টা করেন। কিন্তু তিনি গাড়ির গতি আরও বাড়িয়ে দেন। ৩ কিলোমিটার যাওয়ার পর বাইকটি চাকার নীচ থেকে ছিটকে বেরিয়ে এলে চালক গাড়ি ফেলে পালিয়ে যান।

পুলিশ জানিয়েছে, ভিডিয়োটি তাদের হাতে আসার পর দ্রুত গাড়িচালকের খোঁজ শুরু করা হয়। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে গাড়িচালককে গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম সুশান্ত মেহতা। তিনি হরিয়ানার ফরিদাবাদের বাসিন্দা। গুরুগ্রামের সেক্টর ৬৩-তে একটি বেসরকারি সংস্থায় কাজ করেন তিনি। সুশান্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯ (বেপরোয়া ভাবে গাড়ি চালানো), ৩৩৬ (অন্যের জীবন বিপন্ন করা), ৪২৭ (সম্পত্তির ক্ষতি) ধারায় মামলা রুজু করা হয়েছে।

বর্ষবরণের রাতে দিল্লির সুলতানপুরীর কাছে অঞ্জলি সিংহ নামেএক তরুণীকে ধাক্কা মারে একটি গাড়ি। অঞ্জলি এবং স্কুটি গাড়ির চাকায় আটকে গিয়েছিল। সেই অবস্থায় হেঁড়চাতে হেঁচড়াতে ১৩ কিলোমিটার নিয়ে যান গাড়িচালক। সেই ঘটনায় মৃত্যু হয় অঞ্জলির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hit and run Gurugram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE