Advertisement
০৫ মে ২০২৪
Road Rage in Delhi

একের পর এক গাড়িতে ধাক্কা, চালককে তাড়া করে ধরল জনতা, মারধরের পর দেওয়া হল পুলিশের হাতে

পুলিশ সূত্রে খবর, একটি বাইকে ধাক্কা মারার ঘটনায় ঝামেলার সূত্রপাত হয়। অভিযুক্ত চালক একটি বাইকে ধাক্কা মারেন।

Car rammed bikes and other vehicles

ধাক্কা মারার সেই দৃশ্য ধরা পড়েছে ক্যমেরায়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৭:১৯
Share: Save:

একের পর এক গাড়িতে ধাক্কা মেরে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন এক ব্যক্তি। কিন্তু শেষরক্ষা হয়নি। ক্ষুব্ধ জনতা তাড়া করে ধরে ফেলেন চালককে। তার পর মারধর এবং গাড়ি ভাঙচুরের পর তুলে দেওয়া হয় পুলিশের হাতে। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে দিল্লির ওয়াজিরাবাদে।

পুলিশ সূত্রে খবর, একটি বাইকে ধাক্কা মারার ঘটনায় ঝামেলার সূত্রপাত হয়। অভিযুক্ত চালক একটি বাইকে ধাক্কা মারেন। কেন ধাক্কা মারলেন, তা নিয়ে চালকের সঙ্গে বাইক আরোহীর বচসা শুরু হয়। অভিযোগ, কথা কাটাকাটি চলাকালীন চালক আচমকাই গাড়ির গতি বাড়িয়ে দেন। শুধু তাই-ই নয়, পালানোর চেষ্টা করতে গিয়ে রাস্তার পাশে দাঁড় করানো বাইক এবং গাড়িতে ধাক্কা মারতে মারতে এগিয়ে যায়। ধাক্কার চোটে কয়েকটি বাইক পড়ে গেলে সেগুলির উপর দিয়ে গাড়ি চালিয়ে দেন ওই ব্যক্তি।

চালককে পালাতে দেখে স্থানীয়রা ওই গাড়ির পিছু ধাওয়া করেন। বেশ কিছু দূর যাওয়ার পর গাড়িটি এক জায়গায় আটকে যায়। তখন স্থানীয়েরা গাড়িটিকে ঘিরে ফেলেন। তার পর চালককে বার করে মারধর করেন। ভাঙচুর করা হয় গাড়িতেও। তার পর পুলিশের হাতে তুলে দেওয়া হয় অভিযুক্তকে। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE