Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rabri Devi

Rabri Devi: সিবিআইকে বাধা-হেনস্থা, সমর্থকদের ঠেলে সরালেন রাবড়ি দেবী, দিলেন ধমকও

লালুপ্রসাদ যাদব রেলমন্ত্রী(২০০৪-’০৯) থাকাকালীন রাবড়ি দেবী এবং তাঁর পরিবারের সদস্যরা চাকরি দেওয়ার নামে জমি নিয়েছিলেন বলে অভিযোগ ওঠে।

রাবড়ি দেবী। ছবি: পিটিআই।

রাবড়ি দেবী। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২১ মে ২০২২ ১২:১৭
Share: Save:

জমি নিয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাবড়ি দেবীর বাড়িতে তল্লাশি অভিযানে এসেছিল সিবিআইয়ের একটি দল। রাবড়ি দেবীকে জেরার পর সিবিআই আধিকারিকরা তাঁর বাড়ি থেকে বেরোতে গিয়েই আরজেডি সমর্থকদের প্রবল বিক্ষোভ এবং বাধার মুখে পড়েন। সিবিআইকে ঘিরে স্লোগান দিতে থাকেন উত্তেজিত সমর্থকরা। তাঁদের হেনস্থা করারও অভিযোগ ওঠে আরডেজি সমর্থকদের বিরুদ্ধে।

সিবিআই আধিকারিকদের ঘিরে যখন ধুন্ধুমার কাণ্ড চলছে, বাড়ি থেকে বেরিয়ে আসেন রাবড়ি দেবী। তিনি কর্মী-সমর্থকদের সিবিআই আধিকারিকদের পথ থেকে সরে যেতে বলেন। কিন্তু তাতেও বিক্ষোভ না থামায় এবং সিবিআই আধিকারিকদের যেতে বাধা দেওয়ায় কর্মী-সমর্থকদের উপর চটে যান রাবড়ি দেবী। তার পরই তাঁকে দেখা যায় কর্মী-সমর্থকদের ঠেলে সরিয়ে দিচ্ছেন। তাঁদের ধমকও দিতে দেখা যায় বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে।

লালুপ্রসাদ যাদব যখন রেলমন্ত্রী ছিলেন (২০০৪-’০৯), সেই সময় রাবড়ি দেবী এবং তাঁর পরিবারের সদস্যরা চাকরি দেওয়ার নামে জমি নিয়েছিলেন বলে অভিযোগ ওঠে। সেই মামলায় তদন্ত করতে শুক্রবার রাবড়ি দেবীর পটনার বাসভবনে গিয়েছিলেন সিবিআই আধিকারিকরা। তখনই আরজেডি সমর্থকদের বাধার মুখে পড়তে হয় তাঁদের। কড়া নিরাপত্তায় ১২ ঘণ্টা ধরে ম্যারাথন জেরা করা হয় রাবড়ি দেবীকে। আরজেডির অভিযোগ, বিজেপি চক্রান্ত করে সিবিআইকে কাজে লাগাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rabri Devi Bihar CBI Raid RJD
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE