Advertisement
১৭ এপ্রিল ২০২৪
CBI

Manish Sisodia: দিল্লির উপমুখ্যমন্ত্রী সিসৌদিয়ার বাড়িতে সিবিআই, ‘স্বাগতম’, বললেন কেজরির মন্ত্রী

সংবাদ সংস্থা সূত্রে খবর, আবগারি নীতিতে অনিয়মের অভিযোগে সিসৌদিয়ার বাড়ির পাশাপাশি ২০টিরও বেশি এলাকায় অভিযান চালাচ্ছে সিবিআই।

সিবিআই হানা নিয়ে সরব মণীশ সিসৌদিয়া।

সিবিআই হানা নিয়ে সরব মণীশ সিসৌদিয়া। ছবি পিটিআই।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ০৯:০৭
Share: Save:

শুক্রবার সকালে দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়ার বাড়িতে সিবিআই হানা। সংবাদ সংস্থা সূত্রে খবর, সিসৌদিয়ার বাড়ির পাশাপাশি ২০টিরও বেশি এলাকায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা অভিযান চালাচ্ছে।

সিবিআই অভিযান প্রসঙ্গে টুইটারে দিল্লির উপমুখ্যমন্ত্রী লিখেছেন, ‘সিবিআই এসেছে। ওদের স্বাগতম। আমরা খুবই সৎ। এটা খুবই দুর্ভাগ্যজনক যে, দেশে যারা ভাল কাজ করেন, তাঁদেরকেই হেনস্থা করা হচ্ছে এ ভাবে। এই কারণে আমাদের দেশ এক নম্বর হতে পারল না’।

দিল্লি আবগারি নীতিতে অনিয়মের অভিযোগে দিল্লিতে সিবিআই-এর এই অভিযান বলে জানা গিয়েছে। আবগারি নীতিতে অনিয়মের অভিযোগে আগেই এফআইআর দায়ের করেছিল সিবিআই।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিবাল জানিয়েছেন, আগের তল্লাশি অভিযানে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা কিছু পায়নি। এ বারও কিছু পাওয়া যাবে না। কয়েক সপ্তাহ আগে সিবিআই-কে চিঠি লিখে সিসৌদিয়া জানিয়েছিলেন যে, অনুমোদন করা হয়নি, এমন এলাকায় মদের দোকান খোলা নিয়ে নিজের অবস্থান বদলেছেন দিল্লির প্রাক্তন উপরাজ্যপাল অনিল বাইজল। তিনি বলেছিলেন, ‘‘প্রাক্তন উপরাজ্যপাল আগে মন্ত্রিসভার এই নীতি অনুমোদন করেছিলেন। পরে সিদ্ধান্ত প্রত্যাহার করে নেওয়া হয়। এর জেরে হাজার হাজার কোটি টাকার ক্ষতি হয়েছে। কেন এই সিদ্ধান্ত নেওয়া হল? আশা করব, সিবিআই স্বচ্ছ তদন্ত করবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBI Manish Sisodia national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE