Advertisement
২০ এপ্রিল ২০২৪
AAP Government

AAP: সিসৌদিয়ার বাড়িতে পেন্সিল আর জ্যামিতি বাক্স পাবে সিবিআই, দাবি চড্ডার

আপের রাজ্যসভার সাংসদ চড্ডার দাবি, কেজরীবালের বাড়িতে সিবিআই তল্লাশি চালালে শুধুই মাফলার মিলবে।

দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া এবং আপের রাজ্যসভার সাংসদ রাঘব চড্ডা।

দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া এবং আপের রাজ্যসভার সাংসদ রাঘব চড্ডা।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৬:২৭
Share: Save:

দিল্লির আবগারি নীতিতে অনিয়মের অভিযোগে শুক্রবার সকালে দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়ার বাড়িতে হানা দিয়েছে সিবিআই। এ বার এই প্রসঙ্গে মুখ খুলে আম আদমি পার্টি (আপ)-এর রাজ্যসভার সাংসদ রাঘব চড্ডা আগাম জানিয়ে দিলেন সিসৌদিয়ার বাড়ি থেকে কেন্দ্রীয় তদন্তকারী দলের সদস্যরা কী কী পেতে পারেন। চড্ডার দাবি, তার দলীয় সতীর্থের বাড়ি থেকে পেন্সিল আর জ্যামিতি বাক্স ছাড়া আর কিছুই পাওয়া যাবে না!

শুক্রবারই আমেরিকার প্রথম সারির সংবাদপত্র নিউ ইয়র্ক টাইমসে দিল্লির শিক্ষা মডেলের প্রশংসা করা হয়েছে। দিল্লির শিক্ষা দফতরের ভার রয়েছে সিসৌদিয়ার হাতেই। সিসৌদিয়ার বাড়িতে সিবিআই-হানার সমালোচনা করে আগেই মুখ খুলেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। এ বার মুখ খুললেন রাঘব চড্ডা।

আম আদমি পার্টির সাফল্যে ভয় পেয়েই নরেন্দ্র মোদী এবং বিজেপি প্রতিহিংসার রাজনীতি করছে বলে মন্তব্য করেছেন চড্ডা। এর আগেও বহু আম আদমি পার্টির নেতার বাড়িতে তল্লাশি অভিযান চললেও কিছুই পাওয়া যায়নি বলে দাবি করেছেন রাজ্যসভার এই সাংসদ।

রাজনৈতিক শিবিরের একাংশের অনুমান, সিসৌদিয়ার শিক্ষাপ্রীতি ও পাণ্ডিত্যের কথা বোঝাতে গিয়েই পেন্সিল এবং জ্যামিতি বাক্সের প্রসঙ্গ উত্থাপন করেছেন চড্ডা। চড্ডার দাবি কেজরীবালের বাড়িতে তল্লাশি অভিযান চালালে প্রচুর মাফলার পাওয়া যাবে। দিল্লির মুখ্যমন্ত্রীকে প্রায়ই গলায় মাফলার জড়ানো অবস্থায় দেখা গিয়েছে। চড্ডা সে দিকেই হয়তো ইঙ্গিত করতে চেয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE