Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে গুলি ব্যবসায়ী খুন দিল্লিতে, ধরা পড়ল সিসিটিভিতে

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ১৪ জানুয়ারি ২০২১ ১৮:০৯
সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া ছবি।

সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া ছবি।

দিল্লিতে ফের দিনেদুপুরে ব্যবসায়ীকে গুলি করে খুন। রইস আনসারি (৫০) নামে দিল্লির জাফরাবাদ এলাকার ওই ব্যবসায়ীকে বাড়ির সামনেই গুলি করে পালায় দুষ্কৃতীরা। সিসিটিভি-তে ধরা পড়ল সেই ছবি। স্বাভাবিক ভাবেই এই ঘটনার পর ফের প্রশ্নের মুখে রাজধানীর নিরাপত্তা।

তদন্তে নেমে এলাকার একটি নজরদারি সিসিটিভির ফুটেজ পেয়েছে পুলিশ। তাতে দেখা যাচ্ছে, বাড়ির বাইরে রাস্তায় দাঁড়িয়ে এক জনের সঙ্গে কথা বলছেন রইস। নিজের স্কুটার পরিষ্কার করছিলেন। সেখানে কয়েক জন যুবক আসেন। তাঁরাও প্রথমে কথা বলতে শুরু করেন। সেই ফাঁকে এক জন একটি পিস্তল বার করেন। কিছুক্ষণের মধ্যেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করলেন ওই যুবক।

এর পরের দৃশ্য অবশ্য ধরা পড়েনি ক্যামেরায়। তবে ধস্তাধস্তি যে হয়েছে, তা বোঝা যাচ্ছে। পরে ওই আততায়ীরা দৌড়ে পালিয়ে যাচ্ছেন, সেই ছবিও ধরা পড়েছে ওই সিসিটিভি ক্যামরায়। এই সিসিটিভি ফুটেজের সূত্রেই অপরাধীদের সন্ধান চালাচ্ছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই দিন ঘটনার পর প্রায় সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় রইসকে। কিন্তু তাঁকে বাঁচানো যায়নি। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ব্যক্তিগত শত্রুতার জেরে এই খুন হয়ে থাকতে পারে।

আরও পড়ুন: সুপ্রিম কোর্ট নিযুক্ত কমিটি থেকে সরলেন ভূপেন্দ্র, কৃষক সঙ্কট আরও তীব্র

আরও পড়ুন: শিশির অধিকারীর ‘অধীনস্থ’ সভাপতি তিনি, জেলার দায়িত্ব নিয়ে সৌমেন-কথা

গত কয়েক মাসে দিল্লিতে প্রকাশ্য দিবালোকে একাধিক খুনের ঘটনা ঘটেছে। সম্প্রতি গাজিয়াবাদে এক ব্যক্তিকে পিটিয়ে খুন করে দুই ব্যক্তিকে। গত বছরের নভেম্বরেও এক ব্যক্তিকে টেনে হিঁচড়ে ছুরি মেরে খুন করা হয় দিনের বেলায়। সকলের সামনে এ ভাবে একের পর এক খুনের ঘটনা ঘটায় প্রশ্নের মুখে দিল্লি পুলিশ।

আরও পড়ুন

Advertisement