Advertisement
২৬ এপ্রিল ২০২৪
COVID-19

শনিবার নয়, বুধবার থেকে ১৮ ঊর্ধ্বরা টিকার আবেদন করতে পারবেন, ভুল শুধরে দিল কেন্দ্র

কেন্দ্রের তরফে টুইটে জানানো হয়েছে, ‘আগে থেকে নথিভুক্তিকরণের মাধ্যমেই এই টিকা পাওয়া যাবে। সরাসরি টিকাকরণ কেন্দ্রে গেলে টিকা দেওয়া হবে না’।

প্রতীকী চিত্র

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ১৭:৫১
Share: Save:

২৪ এপ্রিল (শনিবার) নয়, বরং ২৮ এপ্রিল (বুধবার) থেকে ১৮ বছরের ঊর্ধ্বে কোভিড টিকা নেওয়ার জন্য নাম নথিভুক্তিকরণ শুরু হবে। কেন্দ্রীয় সরকারের তরফে ‘মাইগভইন্ডিয়া’-তে টুইট করে এ কথা জানানো হয়েছে।

কেন্দ্রের তরফে টুইটে বলা হয়েছে, ‘১৮ বছরের ঊর্ধ্বে কোভিড টিকা নেওয়ার জন্য নাম নথিভুক্তিকরণ শুরু হওয়ার যে খবর বা গুজব ছড়িয়েছে তাতে বিভ্রান্ত হবেন না। ২৮ এপ্রিল থেকে কোউইন অ্যাপ্লিকেশন ও আরোগ্য সেতু অ্যাপ্লিকেশনে শুরু হবে এই নথিভুক্তিকরণ। খবরের মধ্যে থাকুন, সুস্থ থাকুন’।

এই টুইটে আরও জানানো হয়েছে, ‘১৮ থেকে ৪৫ বছর বয়স সীমার মধ্যে থাকা ব্যক্তিরা কেবলমাত্র আগে থেকে নথিভুক্তিকরণের মাধ্যমেই এই টিকা পেতে পারেন। সরাসরি টিকাকরণ কেন্দ্রে গেলে টিকা দেওয়া হবে না। তার আগে কোউইন অ্যাপ্লিকেশন ও আরোগ্য সেতু অ্যাপ্লিকেশনের মাধ্যমে নাম নথিভুক্ত করতে হবে’।

বৃহস্পতিবার সংবাদমাধ্যমে খবর ছড়িয়ে পড়ে ছিল, ১৮ বছরের ঊর্ধ্বে কোভিড টিকা নেওয়ার জন্য নাম নথিভুক্তিকরণ শুরু হবে ২৪ এপ্রিল থেকে। কয়েক ঘণ্টা পরেই সেই ভুল শুধরে দিল কেন্দ্রীয় সরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID-19 Vaccination
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE