Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hang body

ছত্তীসগঢ় থেকে বিমানে মুম্বই! শেষ ইচ্ছা পূরণ করে গলায় ফাঁস যুবকের

পুলিশ জানিয়েছে, সেতুর পাশে গলায় মাফলারের ফাঁস লাগিয়ে ঝুলে পড়ার কারণে যুবকের মৃত্যু হয়েছে। মৃতের হাতে একটি সুইসাইড নোট গোঁজা ছিল।

Chhattisgarh Man takes flight to Mumbai to fulfill last wish.

মৃত যুবকের নাম লক্ষ্মী চৈত্রম যাদব (২৫)। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৪৬
Share: Save:

বিমানে চেপে ছত্তীসগঢ় থেকে মুম্বইয়ে এসে গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করলেন এক যুবক। মৃত যুবকের নাম লক্ষ্মী চৈত্রম যাদব (২৫)। মঙ্গলবার সকালে মুম্বইয়ের কুরলা রেলস্টেশনের বাইরে একটি সেতুর কাছে গলায় মাফলারের ফাঁস লাগিয়ে ‘আত্মহত্যা’ করেন তিনি।

পুলিশ জানিয়েছে, সম্ভবত সেতুর পাশে গলায় মাফলারের ফাঁস লাগিয়ে ঝুলে পড়ার কারণে যুবকের মৃত্যু হয়েছে। মৃতের হাতে একটি সুইসাইড নোট গোঁজা ছিল।

পুলিশ সূত্রে খবর, সুইসাইড নোটে লেখা ছিল, লক্ষ্মীর শেষ ইচ্ছা ছিল বিমানে ওঠার। সে কারণেই রবিবার তিনি ছত্তীসগঢ় থেকে বিমানে করে মুম্বইয়ে অবতরণ করেন। এটিই তাঁর প্রথম মুম্বই সফর ছিল বলেও উল্লেখ রয়েছে। পুলিশ আধিকারিক জানিয়েছেন, কেন ওই যুবক আত্মহত্যা করেছেন তা এখনও পরিষ্কার হয়নি। মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে এবং এই নিয়ে বিশদে তদন্ত শুরু হয়েছে বলেও পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hang body Chattishgarh Mumbai Flights
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE