Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Road Accident

মুম্বই-গোয়া জাতীয় সড়কে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ গাড়ির, এক শিশু-সহ মৃত নয়

বৃহস্পতিবার ভোরে একটি পণ্যবাহী ট্রাক জাতীয় সড়ক ধরে মুম্বইয়ের দিকে যাচ্ছিল। উল্টোদিক থেকে আসছিল ১০ আসনের একটি গাড়ি। সংঘর্ষের অভিঘাতে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি দুমড়েমুচড়ে যায়।

দুমড়েমুচড়ে গিয়েছে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি।

দুমড়েমুচড়ে গিয়েছে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১০:৩৯
Share: Save:

মুম্বই-গোয়া জাতীয় সড়কে পথদুর্ঘটনায় প্রাণ হারালেন ১ শিশু-সহ ৯ জন। মৃতদের মধ্যে ৩ জন মহিলাও আছেন। সংঘর্ষের অভিঘাতে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি কার্যত দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৯ জনের। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়ারও সুযোগ মেলেনি।

বৃহস্পতিবার সকালে একটি পণ্যবাহী ট্রাক জাতীয় সড়ক ধরে মুম্বইয়ের দিকে যাচ্ছিল। উল্টোদিক থেকে আসছিল ১০ আসনের একটি গাড়ি। গাড়টি রত্নগিরি জেলার গুহাগারের দিকে যাচ্ছিল। সে সময়ই নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ট্রাকের সামনে চলে যায়। মুখোমুখি সংঘর্ষে ট্রাকটির তেমন বড় কোনও ক্ষতি না হলেও গাড়িটির সকল যাত্রীই মারা যান। মৃতদের মধ্যে ৫ জন পুরুষ। নিহতরা একই পরিবারের সদস্য বলে পুলিশের প্রাথমিক অনুমান।

দুর্ঘটনার জেরে ওই সড়কে কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। তবে ট্রাফিক পুলিশের তৎপরতায় ঘণ্টাখানেক পরে যান চলাচল ধীরে হলেও স্বাভাবিক হচ্ছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কী কারণে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে। ভোরের দিকে ঘটনাটি ঘটলেও ওই এলাকায় তেমন কুয়াশা ছিল না বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। সে ক্ষেত্রে চালক ঘুমিয়ে পড়েছিলেন কি না বা মত্ত ছিলেন কি না, তা অনুসন্ধান করে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Mumbai Goa National Highway
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE