Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Crime

ইনস্টাগ্রামে মনিকা সেজে একের পর এক মহিলাকে ধর্ষণ, গ্রেফতার তথ্যপ্রযুক্তি কর্মী

পুলিশ সূত্রে খবর, ইনস্টাগ্রামে মেয়ের নাম এবং ছবি দিয়ে একটি অ্যাকাউন্ট চালাতেন অভিযুক্ত। ওই অ্যাকাউন্টে নাম ছিল ‘মনিকা’। অন্য একটি অ্যাকাউন্টের নাম ‘ম্যানেজার’।

অভিযুক্তের কথায় বিশ্বাস করে মহিলারা তাঁর সঙ্গে দেখা করতেন। তাঁদের কোনও একটি হোটেলে দেখা করতে বলা হত।

অভিযুক্তের কথায় বিশ্বাস করে মহিলারা তাঁর সঙ্গে দেখা করতেন। তাঁদের কোনও একটি হোটেলে দেখা করতে বলা হত। —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৫২
Share: Save:

একাধিক মহিলাকে ধর্ষণের অভিযোগে এক তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মীকে গ্রেফতার করল পুলিশ। বেঙ্গালুরুর ঘটনা। অভিযোগ, ইনস্টাগ্রামে একাধিক ভুয়ো অ্যাকাউন্ট খুলে মহিলাদের সঙ্গে আলাপ জমাতেন তিনি। এর পর কাউকে চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি, কারও সঙ্গে নিছক দেখা করার অছিলায় বিভিন্ন জায়গায় দেখা করতেন যুবক। এর পর তাঁদের ধর্ষণ করেন তিনি। একাধিক অভিযোগকারিণীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম দিল্লী প্রসাদ। বেঙ্গালুরুর কোরামঙ্গলার বাসিন্দা তিনি।

পুলিশ সূত্রে খবর, ইনস্টাগ্রামে মেয়ের নাম এবং ছবি দিয়ে একটি অ্যাকাউন্ট চালাতেন অভিযুক্ত। ওই অ্যাকাউন্টে নাম ছিল ‘মনিকা’। অন্য একটি অ্যাকাউন্টের নাম ‘ম্যানেজার’। দু’টি অ্যাকাউন্ট থেকেই দিল্লি প্রসাদের লক্ষ্য ছিল মহিলারা। তরুণী, যুবতী, বিশেষ করে যাঁরা চাকরি খুঁজছেন, তাদের সঙ্গে আলাপ জমাতেন অভিযুক্ত। জানাতেন, তাঁর অনেক পরিচিত।

সেখান থেকে চাকরি দিতে পারেন তিনি। অভিযুক্তের কথায় বিশ্বাস করে মহিলারা তাঁর সঙ্গে দেখা করতেন। তাঁদের কোনও একটি হোটেলে দেখা করতে বলা হত। সেখানেই ধর্ষণ করতেন বলে অভিযোগ। এবং পুরো কর্মকাণ্ড তিনি ভিডিয়ো করে রাখতেন। যা দিয়ে নির্যাতিতাদের পরে ব্ল্যাকমেল করা যায়।

পুলিশ ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা (ধর্ষণ)-সহ আইটি আইনে অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE