Advertisement
০৬ মে ২০২৪
Knife Attack

Knife Attack: বিবাদের জের, বন্ধুর বুকে ধারালো ছুড়ির কোপ দ্বাদশ শ্রেণির ছাত্রের

দক্ষিণ দিল্লিতে একটি সরকারি স্কুলের দ্বাদশ শ্রেণির এক ছাত্রের বিরুদ্ধে তাঁর সহপাঠীদেরকে ধারাল ছুড়ি দিয়ে আঘাতের অভিযোগ উঠল।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ০৯:০৫
Share: Save:

স্কুলে দুই বন্ধুর মধ্যে ঝগড়া দিয়ে সূত্রপাত। অবশেষে সেই ঝগড়া গড়াল নৃশংসতায়। দক্ষিণ দিল্লির ভাতি মাইন্স এলাকার একটি সরকারি স্কুলের দ্বাদশ শ্রেণির এক ছাত্রের বিরুদ্ধে তাঁরই সহপাঠীদেরকে ধারাল ছুড়ি দিয়ে আঘাতের অভিযোগ উঠল।

দিল্লি পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার সকালে তাঁরা এই ঘটনার খবর পায়।

দক্ষিণ দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার বেনিতা মেরি জয়কার জানান, খবর পেয়ে পুলিশ তড়িঘড়ি সঞ্জয় কলোনির ওই স্কুলে পৌঁছায়। সেখানে গিয়ে জানা যায়, দ্বাদশ শ্রেণির ওই পড়ুয়া ২০ বছরের মোহিত টিফিনের বিরতির সময় তাঁর সহপাঠী বছর উনিশের অঙ্কুশের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন। দ্রুত সেই বিবাদ হাতাহাতিতে পরিণত হয় এবং তারপর আচমকাই মোহিত অঙ্কুশের বুকে ধারাল ছুড়ির কোপ বসিয়ে দেন। তিনি আরও জানান, বাকি দুই সহপাঠী অজয় এবং অজিত তাঁদের এই হাতাহাতি থামাতে এলে, মোহিত তাঁদেরকেও আক্রমণ করেন।

আহত ওই কিশোরকে তৎক্ষণাৎ দিল্লির এমসে ভর্তি করানো হয়। ঘটনায় অভিযুক্ত ওই ছাত্রকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ এবং তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় মামলা রুজু করা হয়েছে। যদিও মোহিতের কাছে ওই ধারাল ছুড়ি কী ভাবে এল, সে বিষয়ে পুলিশ এখনও কিছু জানায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Knife Attack Boy Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE