Advertisement
০৯ মে ২০২৪
Rape Incident in Uttar Pradesh

কলেজছাত্রীকে ধর্ষণ করে সেই ভিডিয়ো ভাইরাল করল দুষ্কৃতীরা, উত্তরপ্রদেশে পুলিশে অভিযোগ দায়ের

পুলিশের তরফে জানা গিয়েছে, নির্যাতিতা কলেজ থেকে ফেরার সময় তাকে তুলে নিয়ে যায় কয়েক জন যুবক। তার পর তাঁকে নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

College girl drugged, raped in Uttar Pradesh, video of act posted on social media

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৯:২৫
Share: Save:

কলেজছাত্রীকে ধর্ষণ করার ভিডিয়ো ক্যামেরাবন্দি করে ভাইরাল করার ঘটনায় মামলা রুজু করে তদন্ত শুরু করল পুলিশ। গত ১ সেপ্টেম্বর ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ফতেপুরে। ধর্ষিতা পুলিশকে জানিয়েছেন, কয়েক জন মিলে তাঁকে নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে। অভিযুক্তদের মধ্যে এক জনকে শনাক্ত করতে পেরেছেন নির্যাতিতা। ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।

পুলিশের তরফে জানা গিয়েছে, নির্যাতিতা কলেজ থেকে ফেরার সময় তাকে তুলে নিয়ে যায় কয়েক জন যুবক। তার পর তাঁকে নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। অচেতন অবস্থায় অভিযুক্তদের সকলকে চিনতে পারেননি বলে পুলিশকে জানিয়েছেন নির্যাতিতা।

নির্যাতিতা পুলিশকে দেওয়া বয়ানে জানান, ঘটনার তিন দিন পর সমাজমাধ্যমে ভাইরাল করে দেওয়া হয় ভিডিয়োটিকে। ফতেপুরের অতিরিক্ত পুলিশ সুপার বিজয় শঙ্কর মিশ্র এই প্রসঙ্গে জানান, নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যেই এক জনের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

যে অভিযুক্তকে নির্যাতিতা শনাক্ত করেছেন, তিনি স্থানীয় গ্রামপ্রধানের আত্মীয় বলে জানিয়েছে পুলিশ। নির্যাতিতা যুবতীর মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার না হলেও দ্রুত অভিযুক্তদের ধরা হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE