Advertisement
১৮ মে ২০২৪
Murder

ছাত্রীকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন, পুলিশের পাল্টা ‘এনকাউন্টারে’ ধৃত যুবক

পুলিশ সূত্রে খবর, মৃত তরুণীর নাম রোশনী আহিরওয়ার (২০)। রাম লক্ষ্মণ পটেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন তিনি। সোমবার পরীক্ষা ছিল রোশনীর।

Woman murdered in UP

প্রকাশ্য রাস্তায় তরুণীকে গুলি করে খুন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১০:৫৯
Share: Save:

কলেজ থেকে পরীক্ষা দিয়ে ফেরার পতে এক তরুণীকে প্রকাশ্য রাস্তায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করার অভিযোগ উঠল এক যুবক এবং তাঁর সঙ্গীর বিরুদ্ধে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের জালৌনে।

পুলিশ সূত্রে খবর, মৃত তরুণীর নাম রোশনী আহিরওয়ার (২০)। রাম লক্ষ্মণ পটেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন তিনি। সোমবার পরীক্ষা ছিল রোশনীর। পরীক্ষা শেষে কোতওয়ালি থানার এলাকার এন্ধা গ্রামে নিজের বাড়িতে ফিরছিলেন। মাঝপথেই দুই যুবক একটি বাইকে চেপে এসে তরুণীর পথ আটকে দাঁড়ায়। তার পর বাইক থেকে নেমে তরুণীর মাথায় পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে পর পর কয়েকটি গুলি চালান তাঁরা। গুলির আওয়াজে স্থানীয়রা ছুটে এলে বন্দুক ফেলে বাইক নিয়ে চম্পট দেন দুই যুবক।

ঘটনাস্থল থেকে ২০০ মিটার দূরে ছিল থানা। প্রশ্ন উঠতে শুরু করেছে থানার সামনে প্রকাশ্যে এ ভাবে খুন করে দেওয়া হল এক তরুণীকে, আর পুলিশ কোনও পদক্ষেপ করল না? যদিও স্থানীয়রাই পুলিশকে খবর দেন। পুলিশ সূত্রে খবর, গুলি চালানোর পর অভিযুক্তরা প্রমাণ লোপাটের জন্য বাইকের নম্বরপ্লেট খুলে ফেলেছিলেন। পোশাক খুলে নদীতেও ফেলে দেন। যদিও তাতে শেষরক্ষা হয়নি। তরুণীর পরিবার এই ঘটনার জন্য রাজ আহিরওয়াড় নামে এক যুবকের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করে। তদন্তে নেমে পুলিশ এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে খুঁজে বার করে। তার পর গ্রেফতার করা হয় তাঁকে। তবে তাঁর সঙ্গী পলাতক।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ধৃতকে ঘটনাস্থলে নিয়ে যাওয়ার সময় পুলিশের পিস্তল ছিনিয়ে নিয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। তাতেই আহত হন অভিযুক্ত। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE