Advertisement
০১ মে ২০২৪
Priyanka Gandhi Vadra

প্রিয়ঙ্কাকে হাসপাতালে ভর্তি করানো হল! ভগ্ন স্বাস্থ্যের জন্য আপাতত নেই রাহুলের ভারত জোড়ো ন্যায় যাত্রায়

এক মাস আগে ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’ শুরু হলেও রাহুল গান্ধীর পাশে এক বারও প্রিয়ঙ্কা গান্ধীকে দেখা যায়নি। শোনা গিয়েছিল, ওই যাত্রা উত্তরপ্রদেশে ঢুকলে রাহুলের সঙ্গে যোগ দেবেন প্রিয়ঙ্কাও।

Priyanka Gandhi

প্রিয়ঙ্কা গান্ধী। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ২১:০৮
Share: Save:

অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি করানো হল কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা গান্ধী বঢরাকে। এ জন্য ইচ্ছা থাকলেও রাহুল গান্ধীর নেতৃত্বে ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’য় এখনই যোগ দিতে পারবেন না তিনি। সমাজমাধ্যমে নিজেই এ কথা জানালেন প্রিয়ঙ্কা।

এক মাস আগে ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’ শুরু হলেও রাহুল গান্ধীর পাশে এক বারও প্রিয়ঙ্কাকে দেখা যায়নি। কংগ্রেস সূত্রে জানা গিয়েছিল, বিহার থেকে উত্তরপ্রদেশের চন্দৌলিতে ওই যাত্রা প্রবেশের সময় রাহুলের সঙ্গে যোগ দেবেন প্রিয়ঙ্কা। কিন্তু, তার মধ্যেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। শুক্রবার নিজের এক্স হ্যান্ডলে প্রিয়ঙ্কা লেখেন, ‘‘আমি সত্যিই আজ ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’য় যোগ দেওয়ার জন্য উন্মুখ ছিলাম। কিন্তু দুর্ভাগ্যবশত আমায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে আজই। একটু ভাল হলেই আমি ভারত জোড়ো ন্যায় যাত্রায় যোগ দেব।’’ এর পর যাত্রার সাফল্য কামনা করে কর্মীদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

ভারত জোড়ো ন্যায় যাত্রার শুরু হয়েছে মণিপুর থেকে। শেষ হবে মুম্বইয়ে গিয়ে। এখন বিহার ছাড়িয়ে উত্তরপ্রদেশে প্রবেশ করছে ওই যাত্রা। বৃহস্পতিবার অওরঙ্গবাদে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়্গের সঙ্গে সভা করেছেন রাহুল। রাহুলের নেতৃত্বাধীন যাত্রা শুক্রবার উত্তরপ্রদেশে ঢোকার আগে নিজের অসুস্থতার কথা জানালেন প্রিয়ঙ্কা।

উল্লেখ্য, সনিয়া গান্ধী এ বার রাজ্যসভার প্রার্থী হয়েছেন। বুধবার মনোনয়ন জমা দিতে তিনি রাজস্থানের জয়পুরে যান। সেখানে মায়ের পাশে প্রিয়ঙ্কাকেও দেখা গিয়েছিল। প্রিয়ঙ্কা এ বার লোকসভা ভোটে রায়বরেলী থেকে প্রার্থী হবেন কি না, সে বিষয়ে চাপানউতর চলছে। কংগ্রেসের বড় অংশ চাইছে, প্রিয়ঙ্কা এ বার রায়বরেলীতে প্রার্থী হোন। সমাজবাদী পার্টি ইতিমধ্যেই অমেঠি-রায়বরেলীতে কংগ্রেসকে সমর্থন করবে বলে জানিয়ে দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Gandhi Vadra Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE