Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

Congress MLA: চার বছরে কী করেছেন? প্রশ্ন করায় যুবককে ধরে বেধড়ক মার কংগ্রেস বিধায়কের

সংবাদ সংস্থা
পঠানকোট ২০ অক্টোবর ২০২১ ২১:২৪
প্রকাশ্যে এক যুবককে চড়-থাপ্পড় মেরে বিতর্কে জড়ালেন পঞ্জাবের পঠানকোট জেলার ভোয়া বিধানসভা কেন্দ্রের কংগ্রেস বিধায়ক যোগেন্দ্র পাল

প্রকাশ্যে এক যুবককে চড়-থাপ্পড় মেরে বিতর্কে জড়ালেন পঞ্জাবের পঠানকোট জেলার ভোয়া বিধানসভা কেন্দ্রের কংগ্রেস বিধায়ক যোগেন্দ্র পাল

প্রকাশ্যে এক যুবককে চড়-থাপ্পড় মেরে বিতর্কে জড়ালেন পঞ্জাবের পঠানকোট জেলার ভোয়া বিধানসভা কেন্দ্রের কংগ্রেস বিধায়ক যোগেন্দ্র পাল। যুবকের ‘দোষ’ বলতে তিনি বিধায়ককে একটি প্রশ্ন করেছিলেন। ভরা সভায় বিধায়কের কাছে জানতে চেয়েছিলেন, গত চার বছরে নিজের কেন্দ্রের জন্য তিনি (যোগেন্দ্র পাল) ঠিক কী কী কাজ করেছেন? এই প্রশ্ন শুনেই তেলেবেগুনে জ্বলে উঠে ওই যুবকের উপর চড়াও হন বিধায়ক।
পঠানকোটের সমরালা গ্রামে ‘জাগরণ’ উৎসবের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন যোগেন্দ্র। সেখানেই ওই ঘটনা ঘটে। প্রকাশ্যে আসা একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, অনুষ্ঠানে উপস্থিত শ্রোতাদের উদ্দেশেই কিছু বার্তা দিচ্ছিলেন যোগেন্দ্র। সেই সময় পাশ দিয়ে মঞ্চে উঠে আসার চেষ্টা করেন ওই যুবক। বিধায়কের নিজস্ব নিরাপত্তারক্ষী প্রথমে ওই যুবককে বাধা দিলেও তিনি জোর করে মঞ্চে উঠে এসে যোগেন্দ্রের হাত থেকে মাইক নিয়ে তাঁকে প্রশ্ন করেন, ‘‘চার বছরে কী করেছেন আপনি?’’ এর পরই মেজাজ হারিয়ে ওই যুবককে মারতে শুরু করেন বিধায়ক। তা দেখে ছুটে এসে ওই যুবককে বেধড়ক মারতে থাকেন বিধায়কের নিরাপত্তারক্ষী ও সমর্থকেরা।


Advertisement

এই ঘটনায় এখনও কোনও অভিযোগ দায়ের হয়নি। ওই যুবকের মায়ের দাবি, বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে পুলিশ। ভিডিয়োটি প্রকাশ্যে আসার পর দলের অন্দরেও সমালোচিত হয়েছেন যোগেন্দ্র। ঘটনার তীব্র বিরোধিতা করেছেন পঞ্জাবের উপমুখ্যমন্ত্রী সুখজিন্দর সিংহ রন্ধাওয়া।

আরও পড়ুন

Advertisement