Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Liquor

মদের হোম ডেলিভারি, কংগ্রেস-বিজেপি তরজার সুরা-সুরে মাতোয়ারা ছত্তীসগঢ়

সকাল ৯টা থেকে রাত ৮টার মধ্যে মদের অর্ডার দেওয়া যাবে। অর্ডার দেওয়ার পরে নিকটবর্তী মদের দোকান থেকেই বাড়িতে পৌঁছে দেওয়া হবে মদ।

ছবি সৌজন্যে পিটিআই।

সংবাদ সংস্থা
রাইপুর শেষ আপডেট: ০৯ মে ২০২১ ১৭:২৬
Share: Save:

লকডাউনের মধ্যে ছত্তীসগঢ় সরকার সিদ্ধান্ত নিয়েছে মদের হোম ডেলিভারি করা হবে। এই সিদ্ধান্তের পরেই কংগ্রেস সরকারের সমালোচনা শুরু করেছে বিজেপি। তাদের অভিযোগ, চিকিৎসা পরিষেবা না দিয়ে রাজ্যের মানুষকে মদ পৌঁছে দেওয়ার দিকেই বেশি নজর সরকারের।

লকডাউনের সময় ছত্তীসগঢ়ে সব মদের দোকান বন্ধ। তাই সরকার ঘোষণা করেছে, অনলাইনে অর্ডার করলে বাড়িতে বসেই পাওয়া যাবে মদ। এই প্রসঙ্গে রাজ্যের আবগারি দফতরের এক কর্তা জানিয়েছেন, মদের কালোবাজারি রুখতেই এই সিদ্ধান্ত। সকাল ৯টা থেকে রাত ৮টার মধ্যে মদের অর্ডার দেওয়া যাবে। অর্ডার দেওয়ার পরে নিকটবর্তী মদের দোকান থেকেই বাড়িতে পৌঁছে দেওয়া হবে মদ।

এই প্রসঙ্গে ছত্তীসগঢ়ের আবগারি মন্ত্রী কাওয়াসি লাখমা বলেন, ‘‘মদের দোকান বন্ধ হয়ে যাওয়ায় অনেক জায়গায় বেআইনি মদ বিক্রি হচ্ছিল। তা ছাড়া চোলাই মদ, স্যানিটাইজার ও সিরাপ খেয়ে সম্প্রতি রায়পুরে কিছু লোক মারা গিয়েছেন। তাই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’’

তবে কংগ্রেস সরকারের এই সিদ্ধান্তের সমালোচনা করেছে বিজেপি। রাজ্যের বিরোধী দলনেতা ধরমলাল কৌশিক বলেন, ‘‘এই সিদ্ধান্ত থেকেই প্রমাণিত, সাধারণ মানুষের স্বাস্থ্য নিয়ে সরকার চিন্তিত নয়। করোনা আক্রান্তদের জন্য ভাল চিকিৎসার ব্যবস্থা না করে সরকার বেশি গুরুত্ব দিচ্ছে মদ বিক্রিতে। মানুষ এই সিদ্ধান্ত মেনে নেবেন না। তাঁরাই প্রতিবাদ করবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Congress Home Delivery Liquor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE