Advertisement
২৩ জুলাই ২০২৪
Body Found in Mumbai

মুম্বইয়ে পরিত্যক্ত স্যুটকেস থেকে মিলল মহিলার দেহ! খুনের মামলা রুজু করে তদন্ত শুরু পুলিশের

মুম্বইয়ের এই ঘটনায় খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। এর পাশাপাশি মৃত মহিলার পরিচয় জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

Cops said unknown woman’s body found stuffed in suitcase on Mumbai road

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ১৪:১২
Share: Save:

মুম্বইয়ে পরিত্যক্ত একটি স্যুটকেস থেকে উদ্ধার করা হল অজ্ঞাতপরিচয় এক মহিলার দেহ। রবিবার দুপুর সাড়ে ১২টা নাগাদ মুম্বই পুলিশের কাছে খবর আসে যে, মধ্য মুম্বইয়ের কুরলায় একটি পরিত্যক্ত স্যুটকেস থেকে অজ্ঞাতপরিচয় এক মহিলার দেহ উদ্ধার হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। কুরলা এলাকার শান্তিনগরে একটি নির্মীয়মাণ মেট্রো স্টেশনের নীচ থেকে উদ্ধার করা হয় দেহটি। তার পর দেহটি ময়নাতদন্তের জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়।

এই ঘটনায় খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। এর পাশাপাশি মহিলার পরিচয় জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। কে বা কারা স্যুটকেসটি রেখে গেল, সিসি ক্যামেরার ফুটেজ দেখে তা জানার চেষ্টা চলছে।

দেহটি দেখে প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে মৃত মহিলার বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে। ইতিমধ্যেই ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারা (খুন)য় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। এলাকার সিসি ক্যামেরার ফুটেজেও নজরদারি চালানো হচ্ছে। খুব দ্রুতই ঘটনার কিনারা হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai police Death Suitcase
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE