×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৮ মে ২০২১ ই-পেপার

সারি দিয়ে দাঁড়িয়ে চিকিৎসকদের স্বাগত জানালেন দিল্লির বিলাসবহুল হোটেলের কর্মীরা

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০৯ এপ্রিল ২০২০ ১০:৫৯
হোটেলে স্বাগত জানানো হচ্ছে চিকিৎসক, নার্সদের। ছবি: টুইটার থেকে নেওয়া।

হোটেলে স্বাগত জানানো হচ্ছে চিকিৎসক, নার্সদের। ছবি: টুইটার থেকে নেওয়া।

নিজেদের প্রাণের ঝুঁকি নিয়ে মানুষের প্রাণ বাঁচাচ্ছেন চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীরা। প্রায় সব জায়গায় মানুষ তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন। কৃতজ্ঞতা প্রকাশের সেই ছবি ধরা পড়ল দিল্লির এক বিলাসবহুল হোটেলেও।

দিল্লির ওই বিলাসবহুল হোটেলে রাখা হয়েছে লোক নায়ক হাসপাতাল ও জিবি পন্ত হাসপাতালের কয়েক জন চিকিৎসক ও নার্সকে। এখান থেকে তাঁরা হাসপাতালে যাচ্ছেন আবার সেখান থেকে হোটেলে ফিরে বিশ্রাম নিচ্ছেন। তাঁদের পরিবারের নিরাপত্তার কথা ভেবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ওই হোটেলের টুইটার হ্যান্ডলে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, হোটেলের গেট দিয়ে চিকিৎসক ও নার্সরা যখন ঢুকছেন, তাঁদের স্বাগত জানাতে সার দিয়ে দাঁড়িয়ে রয়েছেন হোটেলের কর্মীরা। তাঁরা প্রায় প্রত্যেকেই মুখোশ ও দস্তানা পরে রয়েছেন। চিকিৎসকরা হোটেলের দরজা ঠেলে ঢুকতেই কর্মীরা হাততালি দিয়ে ধন্যবাদ জ্ঞাপন করছেন।

Advertisement

আরও পড়ুন: করোনা আতঙ্কের মধ্যে জন্ম নিল ছেলে, নাম রাখা হল...

আরও পড়ুন: লকডাউনে উপেক্ষা করে বাইরে বার হওয়া লোকজনদের খুঁজে বেড়াচ্ছে ড্রোন

ভিডিয়োটি টুইটার ছাড়াও অন্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এমন একটা ভিডিয়ো ভাইরাল হতে সময় নেয়নি। শুধু ওই হোটেলের টুইটার অ্যাকাউন্টেই ভিডিয়োটি প্রায় ৭২ হাজার বার দেখা হয়েছে। এ ছাড়াও বেশ কয়েকটি টুইটার হ্যান্ডলে সেটি শেয়ার হয়েছে।

দেখুন সেই ভিডিয়ো:


(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

Advertisement