Advertisement
০৩ মার্চ ২০২৪
Ghaziabad Couple Death

হোলির রং তুলতে স্নানঘরে যুগল, উদ্ধার দু’জনের অসাড় দেহ! মৃত্যুর কারণ নিয়ে ধন্দে পুলিশ

গাজিয়াবাদের বাসিন্দা দীপকা তাঁর স্ত্রী শিল্পী বুধবার দুপুরে একত্রে স্নান করতে গিয়েছিলেন। বেশ কিছু সময় পরও তাঁরা বেরিয়ে না আসায় তাঁদের ছেলেমেয়েরা দরজা ধাক্কা দিতে থাকেন।

Couple dies of suffocation in bathroom after Holi celebration in Ghaziabad

দমবন্ধ হয়ে মৃত্যু হল যুগলের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১৪:৫৬
Share: Save:

সারা দিন হোলি খেলার পর বুধবার দুপুরের দিকে স্নানঘরে গিয়ে স্নান করছিলেন এক দম্পতি। সেখানেই মৃত্যু হল তাঁদের। পুলিশের অনুমান, স্নানঘরে থাকা জল গরম করার যন্ত্র (গিজ়ার) থেকে গ্যাস বেরোনোর কারণে দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে দু’জনের। গাজিয়াবাদের এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

গাজিয়াবাদের মুরাদনগর শহরের বাসিন্দা দীপকা গয়াল এবং তাঁর স্ত্রী শিল্পী গয়াল বুধবার দুপুর সাড়ে ৩টে নাগাদ একত্রে স্নান করতে গিয়েছিলেন। বেশ কিছু সময় পরও তাঁরা বেরিয়ে না আসায় তাঁদের ছেলেমেয়েরা দরজা ধাক্কা দিতে থাকেন। কিন্তু ভিতর থেকে কোনও সাড়া না পাওয়া যাওয়ায় তারা আত্মীয়স্বজন এবং পাড়া প্রতিবেশীকে খবর দেন। দরজা ভেঙে ওই দম্পতিকে উদ্ধার করা হয়। সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

ওই স্নানঘরে কোনও জানালা বা ভেন্টিলেটর ছিল না। পুলিশ তদন্তে এ-ও জানতে পেরেছে যে, এলপিজির মাধ্যমে গিজ়ারটি চালানো হত। পুলিশ একপ্রকার নিশ্চিত যে, গ্যাস লিক হয়েই ওই দম্পতির মৃত্যু হয়েছে। পুলিশের এক আধিকারিক এই প্রসঙ্গে জানিয়েছেন, দেহ দু’টি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলে মনে করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE