Advertisement
০৫ মে ২০২৪
covid 19 india

Covid 19: দেশে সামান্য বাড়ল সংক্রমণ, দৈনিক করোনা আক্রান্ত ১৬১৩৫, ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪ জনের

সোমবার দেশে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা সামান্য বাড়ল। এক দিনে সংক্রমিত হয়েছেন ১৬ হাজার ১৩৫ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২৪ জনের।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ১৩:১২
Share: Save:

করোনাভাইরাস ঘিরে উদ্বেগ বাড়ছে দেশে। রবিবারের থেকে সপ্তাহের প্রথম দিন দেশে দৈনিক সংক্রমণের সংখ্যা সামান্য বাড়ল। যদিও দৈনিক মৃত্যুর সংখ্যা কিছুটা কমেছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান অনুসারে জানা গিয়েছে, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে সংক্রমিত হয়েছেন ১৬ হাজার ১৩৫ জন। রবিবার এই সংখ্যাটা ছিল ১৬ হাজার ১০৩। এক দিনে মৃত্যু হয়েছে ২৪ জনের। রবিবার দৈনিক মৃত্যুর সংখ্যা ছিল ৩১।

গত ২৪ ঘণ্টায় করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ১৩ হাজার ৯৫৮ জন। এই মুহূর্তে দেশে সক্রিয় রোগীর সংখ্যা এক লক্ষ ১৩ হাজার ৮৬৪। দৈনিক সুস্থতার হার ৪.৮৫ শতাংশ। দেশে এই মুহূর্তে সুস্থতার হার ৯৮.৫৩ শতাংশ।

দেশের মধ্যে পাঁচ রাজ্যের সংক্রমণ চিন্তা বাড়াচ্ছে। কেরলে এক দিনে আক্রান্ত হয়েছেন তিন হাজার ৬৪২ জন। মহারাষ্ট্রে সংক্রমিতের সংখ্যা দুই হাজার ৯৬২। তামিলনাড়ুতে এক দিনে সংক্রমিত হয়েছেন দুই হাজার ৬৭২ জন। পশ্চিমবঙ্গে রবিবার কোভিডে আক্রান্ত হয়েছেন ১৮২২ জন। কর্নাটকে দৈনিক সংক্রমিতের সংখ্যা ৮২৬।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

covid 19 india COVID19 corona Coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE