Advertisement
১৯ মে ২০২৪
covid 19 india

Covid 19: করোনায় দেশে স্বস্তি! সংক্রমণের হার কমল ২২.৪ শতাংশ, দৈনিক আক্রান্ত ১০ হাজারের নীচে

এক দিনে দেশে করোনায় মৃত্যু হয়েছে ১৭ জনের। সুস্থ হয়েছেন সাত হাজার ২৯৩ জন। সুস্থতার হার ৯৮.৬১ শতাংশ। আক্রান্ত হয়েছেন নয় হাজার ৯২৩ জন।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ জুন ২০২২ ১০:০৭
Share: Save:

গত কয়েক দিন ধরে করোনাভাইরাসের দাপাদাপির পর মঙ্গলবার দেশে খানিকটা কমল কোভিড সংক্রমণ। বেশ কয়েক দিন পর দেশে দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা ১০ হাজারের নীচে নামল। গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে সংক্রমিত হয়েছেন নয় হাজার ৯২৩ জন। সোমবার এই সংখ্যাটা ছিল ১২ হাজার ৭৮১। গত কালের থেকে সংক্রমণের হার কমেছে ২২.৪ শতাংশ।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান অনুসারে জানা গিয়েছে, এক দিনে দেশে নতুন করে করোনায় প্রাণহানি হয়েছে ১৭ জনের। মোট মৃত্যুর সংখ্যা পাঁচ লাখ ২৪ হাজার ৮৯০। এই মুহূর্তে ভারতে মোট সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা ৭৯ হাজার ৩১৩। গত ২৪ ঘণ্টায় ভাইরাসকে হারিয়ে সুস্থ হয়েছেন সাত হাজার ২৯৩ জন। দেশে সুস্থতার হার ৯৮.৬১ শতাংশ।

দেশের মধ্যে পাঁচ রাজ্যে সংক্রমণ চিন্তা বাড়াচ্ছে। কেরলে নতুন করে সংক্রমিত হয়েছেন দুই হাজার ৭৮৬ জন। এর পর রয়েছে মহারাষ্ট্র। সেখানে আক্রান্তের সংখ্যা দুই হাজার ৩৫৪। দিল্লিতে এক দিনে আক্রান্ত হয়েছেন এক হাজার ৬০ জন। তামিলনাড়ুতে সংক্রমিত ৬৮৬ জন। হরিয়ানায় সংক্রমিতের সংখ্যা ৬৮৪।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

covid 19 india Covid corona Coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE