Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Covid

Corona update: সংক্রমণের শীর্ষে রাজধানী, মৃতের সংখ্যা বাড়ছে কেরলে

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৩,২৭৫ জন। বুধবার সংক্রমিতের সংখ্যা ছিল ৩,২০৫।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৫৫ জনের।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৫৫ জনের। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ১০:৩২
Share: Save:

এখনও তিন হাজারের উপরেই রয়েছে দৈনিক সংক্রমিতের সংখ্যা। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৩,২৭৫ জন। বুধবার সংক্রমিতের সংখ্যা ছিল ৩,২০৫। গত ২৪ ঘণ্টায় দৈনিক সংক্রমণের হার সামান্য কমে হল ০.৭৭ শতাংশ।

বর্তমানে সারা দেশে মোট ১৮৯ কোটি ৬৩ লক্ষ ৩০ হাজার ৩৬২ টিকাকরণ হয়েছে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন ৩,০১০ জন। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৫৫ জনের। এর মধ্যে কেরলেই মৃতের সংখ্যা ৫২। হরিয়ানা, রাজস্থান ও দিল্লিতে মৃত্যু হয়েছে এক জনের। দেশে মোট সক্রিয় রোগীর সংখ্যা ১৯,৭১৯। এখনও দেশে সংক্রমণের শীর্ষে রয়েছে দিল্লি। গত ২৪ ঘণ্টায় ১,৩৫৪ জন আক্রান্ত হয়েছেন।

কেন্দ্রের তথ্য অনুযায়ী, ২০ ফেব্রুয়ারির পর ১৭ এপ্রিল ফের রাজধানীতে দৈনিক কোভিড আক্রান্তের সংখ্যা বেড়ে ৫০০ ছাড়িয়েছিল। তার পর থেকে তা ক্রমাগত ঊর্ধ্বমুখী হতে শুরু করে। দিল্লির পরে সংক্রমণের শীর্ষে রয়েছে হরিয়ানা (৫৭১), কেরল (৩৮৬) ও উত্তরপ্রদেশ (১৯৮)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Covid Coronavirus COVID Data Daily Covid Bulletin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE