Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Crocodile attack in Odisha

নদীতে স্নানের সময় মহিলাকে টেনে নিয়ে গেল কুমির, ওড়িশায় হাড়হিম করা দৃশ্য

বিরূপা নদীতে স্নান করতে নেমে কুমিরের হামলার মুখে ৩৫ বছরের জ্যোৎস্না রানি। তিনি কুমিরের গ্রাস থেকে নিজেকে ছাড়াতে একাধিক বার পা ঝাড়া দেন। কিন্তু কুমির তাঁকে ছাড়েনি।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভুবনেশ্বর শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১৬:১৩
Share: Save:

সিনেমায় এমন অনেক দৃশ্য দেখা যায়। কিন্তু বরাবর সিনেমায় দেখা দৃশ্যই যদি সত্যি হয়ে হাজির হয় চোখের সামনে! তেমনই ঘটনা ঘটেছে ওড়িশায়। একটি নদীর ধারে স্নানরত এক মহিলাকে মুখে করে নিয়ে উধাও একটি অতিকায় কুমির। গোটা ঘটনা ধরা পড়েছে মোবাইল ক্যামেরায়। পরে মহিলার নিথর দেহ উদ্ধার করা হয়েছে।

ওড়িশার জাজপুরের পালাতপুর গ্রামে ঘটনাটি ঘটেছে বুধবার। জানা গিয়েছে, ৩৫ বছরের জ্যোৎস্না রানি বিরূপা নদীতে স্নান করছিলেন। সেই সময় একটি বিশাল কুমির সাঁতার কেটে চলে আসে জ্যোৎস্নার সামনে। এতটাই কাছে কুমির চলে এসেছিল যে নড়ারও সুযোগ পাননি তিনি।

ভিডিয়োয় দেখা যায়, কুমিরটি জ্যোৎস্নাকে প্রথমে মুখে নিচ্ছে। তার পর বেশ কয়েক বার ঝাঁকুনি দিয়ে গভীর জলের দিকে চলে যাচ্ছে। জ্যোৎস্না বার কয়েক পা ঝাড়া দেন, কিন্তু কুমিরটি তাঁকে ছাড়েনি। নদীর কাছেই উপস্থিত এক ব্যক্তি গোটা ঘটনার ভিডিয়ো করেছেন। যদিও জ্যোৎস্নাকে বাঁচানোর চেষ্টা করতে দেখা যায়নি কাউকে। সেই ভিডিয়োই এখন সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ঘটনার খবর পেয়েই তল্লাশি অভিযানে নামে দমকল। বেশ কিছু ক্ষণ পর নদী থেকে জ্যোৎস্নার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crocodile flood Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE