Advertisement
০৬ মে ২০২৪
Cucumber Seller Bites off Ear

শসা ধার চাওয়ায় খদ্দেরের কান কামড়ে দিলেন বিক্রেতা! রক্তারক্তি কাণ্ড

পুলিশ জানিয়েছে, আক্রান্ত খদ্দেরের নাম উমেশ। তিনি পেশায় অটোচালক। গত ২৫ এপ্রিল রাতে বা়ড়ি ফেরার সময় এই ঘটনা ঘটে।

Police arrest cucumber seller

অভিযুক্ত শসা বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১৭:৪৩
Share: Save:

শসা ধার চাওয়ায় খদ্দেরের কান কামড়ে দেওয়ার অভিযোগ উঠল এক বিক্রেতার বিরুদ্ধে। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের পিলভিটে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম মহেশ। এক যুবক তাঁর কাছে এসে শসার দর করেন। তার পর শসা হাতে নিয়ে জানান, পরে দাম মিটিয়ে দেবেন। কিন্তু মহেশ জানিয়ে দেন, তিনি ধার দিতে পারবেন না। শসা রেখে দিতে বলেন খদ্দেরকে।

তিনি তখন মহেশকে আশ্বস্ত করেন যে, যা দাম হয়েছে পুরোটাই মিটিয়ে দেবেন পরে। খদ্দেরের এ কথা শুনে বেজায় চটে যান মহেশ। বিষয়টি নিয়ে দু’জনের মধ্যে বচসা শুরু হয়। অভিযোগ, তার পর আচমকাই খদ্দেরের কানে কামড় বসিয়ে দেন মহেশ। রক্তারক্তি কাণ্ড ঘটে যায়।

পুলিশ জানিয়েছে, আক্রান্ত খদ্দেরের নাম উমেশ। তিনি পেশায় অটোচালক। গত ২৫ এপ্রিল রাতে বা়ড়ি ফেরার সময় এই ঘটনা ঘটে। উমেশের স্ত্রীর দাবি, “আমার স্বামী শসা কিনেছিলেন। মহেশ বলেন, পরে দাম দিয়ে দেব। যদিও মহেশ তাতে রাজি হননি। উল্টে আমার স্বামীকে গালাগালি করতে শুরু করেন।” তাঁর আরও দাবি, এই ঘটনার প্রতিবাদ করেন উমেশ। এর পরই বাড়ি চলে আসেন তিনি। কিন্তু মহেশ তাঁকে অনুসরণ করেন। তার পর বাড়িতে ঢুকে উমেশকে মারধরও করেন বলে অভিযোগ। হাতাহাতির সময় আচমকাই উমেশের কান কামড়ে দেন মহেশ।

অভিযোগ পেয়ে পুলিশ মহেশকে গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, টাকা ধার দেওয়া নিয়ে দু’জনের মধ্যে বচসা হয়েছিল। দু’জনেই মত্ত অবস্থায় ছিলেন। তখনই এই ঘটনা ঘটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cucumber Pilbhit
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE