Advertisement
০৩ মে ২০২৪
Blast

দিল্লির ভিড় বাজারে গ্যাস সিলিন্ডার ফেটে বিস্ফোরণ, জখম এক

পুলিশ সূত্রে খবর, সন্ধ্যা ৬টা নাগাদ সদর বাজারের পার্কিং লটের একটি বাড়িতে গ্যাস সিলিন্ডার ফেটে বিস্ফোরণ হয়। সিসিটিভিতে দেখা গিয়েছে, ঘটনাস্থল থেকে ধোঁয়া বার হচ্ছে।

দিল্লির বাজারে বিস্ফোরণ, জখম হলেন এক জন।

দিল্লির বাজারে বিস্ফোরণ, জখম হলেন এক জন। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৩ ২২:২৪
Share: Save:

দিল্লির ব্যস্ত সদর বাজারের একটি বাড়িতে গ্যাস সিলিন্ডার ফেটে বিস্ফোরণ। ভেঙে পড়ে বাড়িটির সিঁড়ি। জখম হন এক জন। জখম ব্যক্তি বাজারে কুলির কাজ করেন। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। চলছে চিকিৎসা।

পুলিশ সূত্রে খবর, সন্ধ্যা ৬টা নাগাদ সদর বাজারের পার্কিং লটের একটি বাড়িতে গ্যাস সিলিন্ডার ফেটে বিস্ফোরণ হয়। সিসিটিভিতে দেখা গিয়েছে, ঘটনাস্থল থেকে ধোঁয়া বার হচ্ছে। লোকজন ছোটাছুটি করছে। সদর বাজারে পাইকারি হিসাবে মালপত্র বিক্রি হয়। সন্ধ্যার সময় সেখানে প্রচুর ব্যবসায়ী কাপড়, খেলনা কিনতে ভিড় জমান। সে সময়েই ওই বিস্ফোরণ।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দু’টি গাড়ি। ধ্বংসস্তূপ সরিয়ে উদ্ধার করা হয়েছে ওই কুলিকে। তাঁর পরিচয় এখনও জানা যায়নি। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহের জন্য গিয়েছে ফরেনসিক দল। কী ভাবে ঘটল বিস্ফোরণ, তা নিয়ে তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast Delhi cylinder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE