Advertisement
০৬ অক্টোবর ২০২২
Bank Dacoity

Dacoity: সিবিআই সেজে ব্যাঙ্কে ডাকাতি! লুট নগদ ৩০ লক্ষ টাকা, গয়না

ধোপদুরস্ত পোশাকে আসা লোকগুলিকে দেখে কোনও ভাবেই বোঝার উপায় ছিল না যে, আদতে ওঁরা সিবিআই আধিকারিক নন, ডাকাত!

স্পেশাল ২৬-এর কায়দায় সিবিআই সেজে ব্যাঙ্ক লুট।

স্পেশাল ২৬-এর কায়দায় সিবিআই সেজে ব্যাঙ্ক লুট।

সংবাদ সংস্থা
জামশেদপুর শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৮:২৪
Share: Save:

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা। স্থান জামশেদপুর। সাধারণ পোশাকে হুড়মুড়িয়ে ব্যাঙ্কে ঢুকে পড়লেন এক দল লোক। ব্যাঙ্কে তখন বেশ ভিড়। তাঁরা ঢুকেই ব্যাঙ্ককর্মী এবং গ্রাহকদের বলেন, “আপনাদের মোবাইল ফোনগুলি আমাদের কাছে এখনই জমা দিন। আমরা সিবিআই। তল্লাশি অভিযান চালানো হবে ব্যাঙ্কে।”

ধোপদুরস্ত পোশাকে আসা লোকগুলিকে দেখে কোনও ভাবেই বোঝার উপায় ছিল না যে, আদতে ওঁরা সিবিআই আধিকারিক নন, ডাকাত! ফলে কারওই সন্দেহ হয়নি। আর এত দ্রুততার সঙ্গে এবং নিখুঁত ভাবে ওঁরা নিজেদের তুলে ধরেছিলেন যে কারও পক্ষেই বোঝা সম্ভব ছিল না।

চটপট মোবাইল ফোনগুলি নিয়ে ডাকাতের দল ব্যাঙ্কের ভল্টের ঘরে যায়। সেখান থেকে নগদ ৩০ লক্ষ টাকা লুট করে, সঙ্গে গয়নাও। তার পর টাকা-গয়না নিয়ে সেখান থেকে দ্রুত বেরিয়েও যায় দলটি। যাওয়ার সময় ফোনগুলি ব্যাঙ্কের গেটে ফেলে রেখে যায়। আর ব্যাঙ্কের মূল গেটের শাটার নামিয়ে দেয়। যেতে যেতে কয়েক রাউন্ড গুলিও চালায় তারা।

ব্যাঙ্ককর্মী এবং গ্রাহকদের যত ক্ষণে সম্বিৎ ফিরেছে তত ক্ষণে পগারপার ডাকাতের দল। এর পরই ব্যাঙ্কে হুলস্থুল পড়ে যায়। খবর দেওয়া হয় পুলিশে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে যে, ডাকাতরা মোটরবাইক নিয়ে পালাচ্ছে। ডাকাতদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

এই ঘটনাই মনে করিয়ে দেয় অক্ষয় কুমার অভিনীত ‘স্পেশাল ২৬’ ছবিটির কথা। সেখানে অক্ষয় কুমার এবং অনুপম খের ভুয়ো সিবিআইয়ের একটি দল গঠন করে বিভিন্ন জায়গায় লুট করতেন। ঠিক একই কায়দায় ব্যাঙ্কে লুট করল ডাকাতরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.