Advertisement
১৮ মে ২০২৪
COVID-19

Covid update: ২৪ ঘণ্টায় সামান্য নিম্নমুখী দৈনিক আক্রান্তের সংখ্যা, মৃতের সংখ্যা ১০

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের কোভিড বুলেটিন অনুযায়ী, দেশ জুড়ে দৈনিক সংক্রমিতের সংখ্যা কমেছে সামান্যই। ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত ৮,০৮৪।

কোভিড বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১০।

কোভিড বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১০। প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২২ ১৩:২০
Share: Save:

টানা তিন দিন দেশে কোভিডে সংক্রমিতের সংখ্যা রয়েছে আট হাজারের উপরেই। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্তের সংখ্যা কমে হল ৮,০৮৪। রবিবার এই সংখ্যা ছিল ৮,৫৮২। দেশে দৈনিক সংক্রমণের শীর্ষে মহারাষ্ট্র। মহারাষ্ট্রে দৈনিক আক্রান্তের সংখ্যা তিন হাজারের দোরগোড়ায়। গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে দৈনিক সংক্রমিতের সংখ্যা ২, ৯৪৬ জন। এর পরে রয়েছে কেরল। কেরলে দৈনিক আক্রান্তের সংখ্যা ২,৩১৯। কেরলের পরে দিল্লি (৭৩৫), কর্নাটক (৪৬৩) ও হরিয়ানা (৩০৪)।

কোভিড বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় কোভিডে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১০। এর মধ্যে কেরল এবং রাজধানীতে তিন জন এবং মহারাষ্ট্রে দু’জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া পঞ্জাব ও মিজোরামে এক জনের মৃত্যু হয়েছে। রবিবার কোভিডে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ছিল ৪। পরিসংখ্যান অনুযায়ী, কোভিডে আক্রান্ত হয়ে ভারতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ লক্ষ ২৪ হাজার ৭৭১। গত ২৪ ঘণ্টায় দৈনিক সংক্রমণের হার ৩.২৪ শতাংশ। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের কোভিড বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ৪,৫৯২ জন কোভিডের প্রকোপ থেকে সুস্থ হয়ে উঠেছেন। এখনও পর্যন্ত দেশ জুড়ে সুস্থ হয়ে উঠেছেন ৪ কোটি ২৬ লক্ষ ৫৭ হাজার ৩৩৫ জন। সারা ভারতে এখনও পর্যন্ত ১৯৫ কোটি ১৯ লক্ষ ৮১ হাজার ১৫০ টিকাকরণ হয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

অন্য বিষয়গুলি:

COVID-19 Daily Covid Bulletin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE