Advertisement
০৫ মে ২০২৪
Mumbai

স্ত্রীর সঙ্গে ঝগড়া, রাগের বশে শিশুকন্যাকে খুন বাবার

এক প্রতিবেশীর দাবি, মাঝেমধ্যেই স্ত্রীর সঙ্গে ঝগড়া করতেন আলতাফ। এই ব্যাপারে প্রতিবেশীদের সকলে অবগত হলেও ব্যক্তিগত বিষয় বলে কেউ হস্তক্ষেপ করেননি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১১:০৯
Share: Save:

দেড় বছরের শিশুকন্যাকে খুনের অভিযোগে গ্রেফতার ২৬ বছরের এক তরুণ। স্ত্রীর সঙ্গে ঝগড়া করে রাগের বশে শিশুকন্যাকে খুন করে বলে অভিযোগ। অভিযুক্তের নাম আলতাফ মহম্মদ সমিউল্লাহ আনসারি। শুক্রবার সন্ধ্যায় মহারাষ্ট্রের ঠাণের কল্যাণ ফাটার কাছে অভয় নগর এলাকার দাইগড় গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, পেশায় দিনমজুর ছিলেন আলতাফ। মত্ত অবস্থায় স্ত্রীর সঙ্গে ঝগড়া করছিলেন আলতাফ। আলতাফের স্ত্রীর দাবি, ঝগড়ার সময় তাঁর গায়ে হাতও তোলেন আলতাফ। সেই মুহূর্তে আলতাফের স্ত্রী তাঁর শিশুকন্যাকে কোলে নিয়েছিলেন বলেও জানান।

ঝগড়ার সময় রাগের বশে স্ত্রীর কোল থেকে শিশুকন্যাকে জোর করে নিয়ে ঘরের বাইরে চলে যান আলতাফ। তার পর রাস্তায় বার বার মেয়ের মাথা ধরে ঠুকতে শুরু করেন তিনি। পুলিশের কাছে এমনটাই দাবি করেছেন আলতাফের স্ত্রী। সঙ্গে সঙ্গে মৃত্যু হয় শিশুকন্যার।

আলতাফের এমন আচরণ দেখে সঙ্গে সঙ্গে রাস্তায় ছুটে যান প্রতিবেশীরা। পুলিশকেও খবর দেন তাঁরা। এক প্রতিবেশীর দাবি, মাঝেমধ্যেই স্ত্রীর সঙ্গে ঝগড়া করতেন আলতাফ। এই ব্যাপারে প্রতিবেশীদের সকলে অবগত হলেও ব্যক্তিগত বিষয় বলে কেউ হস্তক্ষেপ করেননি। জিজ্ঞাসাবাদের সময় আলতাফের স্ত্রী জানান, মদ্যপ অবস্থায় প্রায় রোজ তাঁর সঙ্গে অশান্তি করতেন আলতাফ। এমনকি গার্হস্থ্য নির্যাতনেরও শিকার ছিলেন তিনি। আলতাফের স্ত্রীর অভিযোগের উপর ভিত্তি করে আলতাফের বিরুদ্ধে থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Maharashtra Thane arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE