Advertisement
২৪ এপ্রিল ২০২৪
rape

Uttar Pradesh: উত্তরপ্রদেশের ফতেপুরে ধর্ষণের শিকার দলিত নাবালিকা, অপমানে বিষ খেয়ে আত্মঘাতী

ফতেপুরের পুলিশ সুপার জানিয়েছেন, নির্যাতিতার বাবা-মায়ের অভিযোগের ভিত্তিতে ধর্ষণের মামলা রুজু করে অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৫ মে ২০২২ ০৮:৫৯
Share: Save:

ললিতপুরের পরে এ বার ফতেপুর। ফের উত্তরপ্রদেশে এক নাবালিকাকে ধর্ষণের ঘটনায় বিতর্ক তৈরি হল। চাঁদপুর এলাকার বাসিন্দা ১৫ বছরের ওই দলিত কিশোরীকে মঙ্গলবার রাতে গ্রামেরই এক যুবক ধর্ষণ করে বলে অভিযোগ। বুধবার বিষ খেয়ে আত্মঘাতী হয় ওই কিশোরী।

ফতেপুরের পুলিশ সুপার রাজেশ কুমার সিংহ বলেছেন, ‘‘মঙ্গলবার গভীর রাতে গ্রামে পাশের জঙ্গলে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে দীর্ঘক্ষণ বাড়ি ফেরেনি মেয়েটি। ফলে খোঁজখুঁজি শুরু করেন বাড়ির লোক। এর পর পাশের জঙ্গলে তাকে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। নির্যাতিতাকে উদ্ধার করে স্থানীয় এক চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়।’’

পুলিশ সূত্রের খবর, অপমানে বুধবার সকালে কীটনাশক খায় ওই নির্যাতিতা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর আগে ধর্ষকের নাম বলে যায় সে। রাজেশ জানিয়েছেন, নির্যাতিতা কিশোরীর বাবা-মায়ের অভিযোগের ভিত্তিতে ধর্ষণের মামলা রুজু করার পর অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, উত্তরপ্রদেশের ললিতপুরে এক নাবালিকাকে ধর্ষণের দায়ে অভিযুক্ত পুলিশ আধিকারিককে মঙ্গলবার গ্রেফতার করা হয়। ধর্ষণের অভিযোগ জানাতে গেলে থানার মধ্যেই স্টেশন হাউস অফিসার তিলকধারী সরোজ তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, গত ২২ এপ্রিল গ্রামেরই চার জন নাবালিকাকে কাজের প্রলোভন দেখিয়ে ভোপালে নিয়ে গিয়েছিল।, সেখানে আটকে রেখে চার দিন ধরে তাকে ধর্ষণ করেন ওই চার জন। তার পর দিন কয়েক আগে নাবালিকাকে গ্রামে ফের ফিরিয়ে দিয়ে যায় অভিযুক্তেরা। এর পর ওই নাবালিকা ললিতপুর থানায় চার জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করতে গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape Minor Rape Uttar Pradesh Fatehpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE