Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Uttar Pradesh: নাবালিকাকে থানায় ধর্ষণ! অভিযুক্ত পুলিশ আধিকারিক গ্রেফতার উত্তরপ্রদেশের প্রয়াগরাজে

উত্তরপ্রদেশ পুলিশ বুধবার সন্ধ্যায় জানিয়েছে, আগামী ২৪ ঘণ্টার মধ্যে ডিআইজি পদমর্যাদার এক অফিসার ঘটনার প্রাথমিক তদন্ত রিপোর্ট পেশ করবেন।

সংবাদ সংস্থা
লখনউ ০৪ মে ২০২২ ২০:৪৪
Save
Something isn't right! Please refresh.
ধর্ষণের অভিযোগে ধৃত তিলকধারী।

ধর্ষণের অভিযোগে ধৃত তিলকধারী।
ছবি: সংগৃহীত।

Popup Close

উত্তরপ্রদেশের ললিতপুরে এক নাবালিকাকে ধর্ষণের দায়ে অভিযুক্ত পুলিশ আধিকারিককে গ্রেফতার করা হল। তিলকধারী সরোজ নামে ওই স্টেশন হাউস অফিসারকে উত্তরপ্রদেশেরই প্রয়াগরাজ থেকে গ্রেফতার করা হয় বলে প্রশাসনের তরফে জানানো হয়েছে। ধর্ষণের অভিযোগ জানাতে গেলে ১৩ বছরের ওই নাবালিকাকে থানায় মধ্যেই তিলকধারী ধর্ষণ করে বলে অভিযোগ।

উত্তরপ্রদেশ পুলিশ বুধবার সন্ধ্যায় জানিয়েছে, আগামী ২৪ ঘণ্টার মধ্যে ডিআইজি পদমর্যাদার এক অফিসার ঘটনার প্রাথমিক তদন্ত রিপোর্ট পেশ করবেন। প্রসঙ্গত, চলতি সপ্তাহে ওই ঘটনার কথা প্রকাশ্যে আসার পরেই আত্মগোপন করেছিল অভিযুক্ত পুলিশ আধিকারিক। নাবালিকার এক আত্মীয়াও ওই ধর্ষণ-কাণ্ডের অন্যতম অভিযুক্ত। ললিতপুর জেলা পুলিশের সুপার নিখিল পাঠক জানিয়েছেন, অভিযুক্তদের বিরুদ্ধে পকসো-সহ বিভিন্ন ধারায় মামলা রুজু করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, গত ২২ এপ্রিল গ্রামেরই চার জন নাবালিকাকে কাজের প্রলোভন দেখিয়ে ভোপালে নিয়ে গিয়েছিল।, সেখানে আটকে রেখে চার দিন ধরে তাকে ধর্ষণ করেন ওই চার জন। তার পর দিন কয়েক আগে নাবালিকাকে গ্রামে ফের ফিরিয়ে দিয়ে যায় অভিযুক্তেরা। এর পর ওই নাবালিকা ললিতপুর থানায় চার জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করতে গিয়েছিল।

Advertisement

অভিযোগ, থানার ভারপ্রাপ্ত আধিকারিক তিলকধারী তখন নাবালিকাকে ওই আত্মীয়ার হাতে তুলে দেয়। সেই সঙ্গেই জানায়, পরের দিন গোপন জবানবন্দি দিতে থানায় আসতে হবে। পুলিশ আধিকারিকের কথা মতো ওই আত্মীয়ার সঙ্গে থানায় গোপন জবানবন্দি দিতে যায় নাবালিকা। অভিযোগ, এর পর ওই নাবালিকাকে তার আত্মীয়ার সামনেই ধর্ষণ করে তিলকধারী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement