Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Bike Stunt

বাইক নিয়ে কেরামতি, ভিউ পাওয়ার নেশায় সেই ভিডিয়ো ইউটিউবে দিতেই পুলিশের জালে যুবক!

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই ভ্লগার রাতের রাস্তায় দ্রুতগতিতে বাইক চালাচ্ছেন। তার পর ভিড়ের মধ্যে আচমকাই বাইকের সামনের চাকা তুলে দিলেন।

Bike stunt in Dehradun

দেহরাদূনের ব্যস্ত রাস্তায় বাইক নিয়ে কেরামতি যুবকের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
দেহরাদূন শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১১:৩৩
Share: Save:

ব্যস্ত রাস্তায় বাইক নিয়ে কেরামতির ভিডিয়ো ইউটিউবে পোস্ট করেছিলেন এক যুবক। ভিউ পাওয়ার নেশায় সেই ভিডিয়ো ইউটিউবে ছাড়তেই বেকায়দায় পড়লেন তিনি। সেই ভিডিয়ো দেখে যুবকের খোঁজ চালিয়ে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে তাঁর বাইকটিও। ঘটনাটি উত্তরাখণ্ডের দেহরাদূনের।

পুলিশ সূত্রে খবর, ওই যুবক দেহরাদূনের এক জন ভ্লগার। বিভিন্ন ভ্লগ করে ইউটিউবে শেয়ার করেন। তাঁর অনুগামীর সংখ্যাও কম নয়। সেই অনুগামীদের প্রশংসা পেতে এবং অনুগামীর সংখ্যা আরও বৃদ্ধি করতে বাইক নিয়ে কেরামতির পরিকল্পনা করেন। তার পর ব্যস্ত রাস্তায় সুপারবাইক নিয়ে নেমে পড়েন। সেই ঘটনার একটি ভিডিয়ো উত্তরাখণ্ড পুলিশ প্রকাশ্যে এনেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। সেই ভিডিয়োর সঙ্গে কয়েকটি মিমও জুড়ে দিয়ে তারা বার্তা দিতে চেয়েছে, এই ধরনের কাজ করলে কী পরিণতি হতে পারে। অতএব, সাবধান!

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই ভ্লগার রাতের রাস্তায় দ্রুতগতিতে বাইক চালাচ্ছেন। তার পর ভিড়ের মধ্যে আচমকাই বাইকের সামনের চাকা তুলে দিলেন। সেই অবস্থাতেই বাইক নিয়ে কেরামতি দেখাচ্ছিলেন। তার পর সেই ভিডিয়ো নিজেই ইউটিউবে ছাড়েন। ভিডিয়োটি পুলিশের হাতে পৌঁছতেই যুবকের বিরুদ্ধে ব্যবস্থা নেয় তারা। উত্তরাখণ্ড পুলিশ আরও একটি ভিডিয়ো ওই ভ্লগারের ভিডিয়োর সঙ্গে জুড়ে দিয়েছে। সেখানে দেখা যাচ্ছে, হাতজোড় করে তাঁর এই কর্মকাণ্ডের জন্য ক্ষমা চাইছেন ভ্লগার। শুধু তাই-ই নয়, ট্র্যাফিক আইন ভেঙে যে অপরাধ করেছেন, অন্য কেউ যেন এই ধরনের কেরামতিকে প্রশ্রয় না দেন,সেই বার্তাও দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bike Stunt Dehradun Uttarakhand
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE