Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Suicide

দিল্লির পার্ক থেকে বিজেপি নেতার ঝুলন্ত দেহ উদ্ধার

তদন্তকারীরা জানিয়েছেন, আপাতত বিভিন্ন দৃষ্টিকোণ থেকে মৃত্যুর কারণ খুঁজে বের করার চেষ্টা করছেন তাঁরা।ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় পুলিশ।

 জি এস বাওয়া, পশ্চিম দিল্লির বিজেপি শাখার প্রাক্তন ভাইস প্রেসিডেন্ট ।

জি এস বাওয়া, পশ্চিম দিল্লির বিজেপি শাখার প্রাক্তন ভাইস প্রেসিডেন্ট ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ মার্চ ২০২১ ১২:১০
Share: Save:

দিল্লির একটি পার্ক থেকে উদ্ধার করা হল এক বিজেপি নেতার ঝুলন্ত দেহ। পশ্চিম দিল্লির বিজেপি শাখার প্রাক্তন ভাইস প্রেসিডেন্ট ওই নেতার নাম জি এস বাওয়া। সোমবার সন্ধ্যায় পার্কের গ্রিল থেকে তাঁকে ঝুলতে দেখেন স্থানীয় বাসিন্দারা। প্রাথমিক অনুমান, পারিবারিক অশান্তির কারণে আত্মহত্যা করেছেন তিনি। যদিও পুলিশ এখনই এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলেনি।

পশ্চিম দিল্লিরই ফতে নগরে বাড়ি ওই বিজেপি নেতার। যে পার্ক থেকে তাঁর দেহ উদ্ধার হয়েছে, সেটিও তাঁর বাড়ি থেকে হাঁটা দূরত্বে। পুলিশ জানিয়েছে, বাওয়ার বয়স হয়েছিল ৫৮ বছর।

তবে তাঁর মৃত্যুর কারণ আত্মহত্যা কি না, তা নিয়ে এখনই কিছু জানায়নি পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, আপাতত বিভিন্ন দৃষ্টিকোণ থেকে মৃত্যুর কারণ খুঁজে বের করার চেষ্টা করছেন তাঁরা। তবে তারও আগে বিজেপি নেতার ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষা করছে পুলিশ। রিপোর্ট এলে, তদন্ত এগলে, তবেই বিজেপি নেতার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এর আগে গত ১৭ মার্চ দিল্লিরই আরেক বিজেপি নেতা ও সাংসদ রাম স্বরূপ শর্মাকে তাঁর বাড়িতে রহস্যজনক ভাবে মৃত অবস্থায় পাওয়া যায়। শর্মার দেহও তাঁর ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় বলে জানিয়েছিল দিল্লি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Suicide Delhi BJP leader
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE