Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Murder

Delhi Murder: সূত্র মেট্রোর স্মার্টকার্ড আর ৩০০ সিসিটিভি ফুটেজ, দিল্লিতে ব্যবসায়ীর খুনিকে ধরল পুলিশ

অশোক অগ্রবাল দিল্লির এক নির্মাণ ব্যবসায়ী। রবিবার দিল্লির সিভিল লাইন এলাকায় ঘর থেকে তাঁর দেহ উদ্ধার হয়।

গ্রাফিক: সনৎ সিংহ।

গ্রাফিক: সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১৪:৫৯
Share: Save:

কারা খুন করল ব্যবসায়ী অশোক অগ্রবালকে? রবিবার থেকেই এই উত্তরের খোঁজে তল্লাশি চালাচ্ছিল পুলিশ। কিন্তু কিছুতেই খুনিদের চিহ্নিত করা যাচ্ছিল না। শেষমেশ ৩০০ সিসিটিভি ফুটেজ এবং মেট্রোর স্মার্ট কার্ড ধরিয়ে দিল খুনিকে।

অশোক অগ্রবাল দিল্লির এক নির্মাণ ব্যবসায়ী। রবিবার দিল্লির সিভিল লাইন এলাকায় ঘর থেকে তাঁর দেহ উদ্ধার হয়। অশোকের গলার নলি কাটা ছিল। দেহে কোপানোর বহু চিহ্ন মিলেছে। পুলিশ সূত্রে খবর, ব্যবসায়ীর ঘরে রাখা টাকাও উধাও ছিল। প্রাথমিক ভাবে পুলিশের মনে হয়েছিল এটি একটি ডাকাতির ঘটনা। কিন্তু কারা ডাকাতি করতে এসেছিল সেই উত্তর খুঁজছিল পুলিশ। এই ঘটনার পিছনে পরিচিত কেউ থাকতে পারে বলে প্রথম থেকেই সন্দেহ ছিল পুলিশের।

সেই সূত্র ধরেই তল্লাশি শুরু করেন তদন্তকারীরা। এর পরই পুলিশ এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। সেখানে দু’জনকে চিহ্নিত করে তারা। কিন্তু ওই দু’জনই যে খুনি সেটা নিশ্চিত হতে পারছিলেন না তদন্তকারীরা। এর পরই পুলিশ ওই দু’জনের গতিবিধি ধরে প্রায় ৩০০টি সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখেন। তার পরই এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়। বিহারের বাসিন্দা ওই অভিযুক্ত অবশ্য নিজেকে নাবালক বলে দাবি করেছে। অগ্রবালের বাড়িতে বছর দেড়েক আগে পরিচারকের কাজ করত সে।

ধৃতকে জেরা করে পুলিশ জানতে পেরেছে, ব্যবসায়ীকে খুনের আগে রেকি করে তারা। শনিবার রাতে ব্যবসায়ীর বাড়ির সামনে সে নিজে একটি বাইক রেখে আসে। তার পর সিভিল লাইন মেট্রো ধরে নয়াদিল্লি স্টেশনে পৌঁছয়। সেখান থেকে সময়পুর বদলিতে যায়। সেখান থেকে অটো ধরে বাড়ি পৌঁছয়। রবিবার অটোতে করে আরও এক জনকে নিয়ে ব্যবসায়ীর বাড়িতে পৌঁছয় ধৃত নাবালক। ব্যবসায়ীকে খুন করার পর বাইক নিয়ে সেখান থেকে চম্পট দেয় তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE