Advertisement
০২ মে ২০২৪
Manish Sisodia

বিজেপির স্টিং ভিডিয়ো সত্যি হলে আমাকে গ্রেফতার করা হোক, পাল্টা চ্যালেঞ্জ মণীশ সিসৌদিয়ার

সিসৌদিয়া বলেন, ‘‘সোমবারের মধ্যে আমাকে গ্রেফতার না হলে বুঝতে হবে স্টিং ভিডিয়োটি ভুয়ো।’’ এখানেই প্রধানমন্ত্রীর দফতরকেও (পিএমও) কটাক্ষ করেন দিল্লির উপমুখ্যমন্ত্রী।

ছবি— পিটিআই।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৬:৩১
Share: Save:

সাংবাদিক বৈঠক করে দেখানো দিল্লির আবগারি নীতি নিয়ে স্টিং ভিডিয়ো যদি সত্যি হয়, তা হলে তাঁকে গ্রেফতার করা হোক। বিজেপিকে পাল্টা চ্যালেঞ্জ ছুড়লেন দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া।

বৃহস্পতিবার, বিজেপি সাংবাদিক বৈঠক করে একটি ভিডিয়ো দেখায়। যে ভিডিয়োয় আবগারি নীতি নিয়ে দুর্নীতির অভিযোগে অমিত অরোরা নামে এক অভিযুক্তকে দাবি করতে দেখা যায়, আপ সরকার ইচ্ছাকৃত ভাবে ছোট ব্যবসায়ীদের বাইরে রেখে মাত্র কয়েক জনকে একচেটিয়া কারবারের সুবিধা করে দিচ্ছে। যদিও সেই নীতি বর্তমানে ফিরিয়ে নেওয়া হয়েছে। আনন্দবাজার অনলাইন ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

ওই ভিডিয়োটি দেখিয়ে বিজেপি মুখপাত্র সুধাংশু ত্রিবেদী বলেন, ‘‘আম আদমি পার্টির দুর্নীতির বিষয়টি প্রকাশ্যে এসে গিয়েছে। এই স্টিং ভিডিয়োয় ৯ নম্বর অভিযুক্ত অমিত অরোরা গোটা বিষয়টি ফাঁস করে দিয়েছেন।’’ তাঁর আরও দাবি, ভিডিয়োয় অমিত জানিয়েছেন, কমিশন কত হবে তা স্থির করত আপ সরকার। এখানেই শেষ নয়, আবগারি নীতি নিয়ে দুর্নীতির টাকা গোয়া ও পঞ্জাবের ভোটে ব্যবহার হয়েছিল।

এ বিষয়ে প্রতিক্রিয়ায় মণীশ বলেন, ‘‘বিজেপির উচিত এই ভিডিয়ো সিবিআইয়ের হাতে তুলে দেওয়া।’’ সিবিআই বিজেপির হয়ে কাজ করছে বলেও দাবি মণীশের। তিনি বলেন, ‘‘সিবিআই আমার বাড়িতে তল্লাশি চালিয়েছে। আমার ব্যাঙ্কের লকারও খুঁজে দেখেছে। কিন্তু কিছুই পায়নি। সিবিআইয়ের উচিত এই স্টিং ভিডিয়োটির তদন্ত করে দেখা। যদি ভিডিয়োটি সত্যি হয়, তা হলে আমাকে গ্রেফতার করা হোক। সোমবারের মধ্যে আমাকে গ্রেফতার না হলে বুঝতে হবে স্টিং ভিডিয়োটি ভুয়ো।’’ এর পরই সরাসরি মোদীকে কটাক্ষ করে তিনি বলেন, ‘‘ওদের ক্ষমা চেয়ে নেওয়া উচিত। স্বীকার করা উচিত, পিএমও-র নির্দেশে এই ভুয়ো ভিডিয়োটি তৈরি করা হয়েছে যাতে আমাকে ফাঁসানো যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manish Sisodia AAP BJP Sting operation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE