Advertisement
১৫ জুলাই ২০২৪
Delhi Police

ব্যস্ত রাস্তার মাঝে চেয়ার নিয়ে বসে যুবক! ইনস্টাগ্রাম রিল ভাইরাল হতেই গ্রেফতার করল পুলিশ

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যায়, অভিযুক্ত যুবক ব্যস্ত রাস্তার ঠিক মাঝখানে চেয়ার পেতে সেখানে পায়ের উপর পা তুলে বসে রয়েছেন। দু’পাশ দিয়ে দ্রুত গতিতে ছুটে চলেছে গাড়ি।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ১৭:৪৯
Share: Save:

দিল্লির ব্যস্ত রাস্তার ঠিক মাঝখানে চেয়ার নিয়ে বসে রয়েছেন এক যুবক। ঠিক পিছনে দাঁড় করানো রয়েছে একটি মোটর বাইক। ইনস্টাগ্রামে রিল ভিডিয়োয় চমক আনতে এমনই রাজকীয় বন্দোবস্ত করেছিলেন এক যুবক। তবে সেই রিল সমাজমাধ্যমে ভাইরাল হতেই টনক নড়ে পুলিশের। ট্র্যাফিক আইন ভঙ্গ করার দায়ে বছর ছাব্বিশের ওই যুবক বিপিন কুমারকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, অভিযুক্ত যুবক দিল্লির শাহদারার নিউ উসমানপুরের বাসিন্দা। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যায়, ওই যুবক ব্যস্ত রাস্তার ঠিক মাঝখানে চেয়ার পেতে সেখানে পায়ের উপর পা তুলে বসে রয়েছেন। দু’পাশ দিয়ে দ্রুত গতিতে ছুটে চলেছে গাড়ি। ভিডিয়ো দেখেই অভিযুক্ততে শনাক্ত করে তাঁকে গ্রেফতার করে পুলিশ। আইপিসি এবং মোটর ভেহিক্যালস অ্যাক্টের একাধিক ধারায় ওই যুবকের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

এ ছাড়াও যুবকের মোটর সাইকেল এবং মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে পুলিশ। অভিযুক্তের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিও বন্ধ করার প্রক্রিয়া শুরু হয়েছে। এই ঘটনার পর জনসাধারণের উদ্দেশে বার্তা দিয়ে পুলিশের তরফে জানানো হয়েছে, সমাজমাধ্যমে চমক দেখানোর জন্য এই ধরনের কাজ করলে কড়া শাস্তির মুখে পড়তে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Police Insta Reel Traffic Rule Instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE