Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Goa

Goa Sea Beach: গাড়ি হাঁকিয়ে সমুদ্রে কেরামতি! গোয়ার সৈকতে মরতে মরতে রক্ষা, দেখুন কী হতে পারত

বেশ কয়েক বার চক্কর কাটার পর হঠাৎই গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। গাড়ি নিয়ে সোজা সমুদ্রে গিয়ে পড়েন।

গাড়ি নিয়ে গোয়ার সৈকতে কেরামতি দেখাতে গিয়ে বিপদে দিল্লির পর্যটক। ছবি সৌজন্য টুইটার।

গাড়ি নিয়ে গোয়ার সৈকতে কেরামতি দেখাতে গিয়ে বিপদে দিল্লির পর্যটক। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
পানজিম শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ১৬:২৬
Share: Save:

গোয়ার আনজুনা সৈকতে গাড়ি নিয়ে কেরামতি দেখাচ্ছিলেন দিল্লির এক পর্যটক। কখনও সৈকতের বালির উপর দিয়ে, কখনও আবার সমুদ্রের জলের ধার দিয়ে বেপরোয়া গতিতে গাড়ি ছোটাচ্ছিলেন তিনি। বেশ কয়েক বার চক্কর কাটার পর হঠাৎই গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। গাড়ি নিয়ে সোজা সমুদ্রে গিয়ে পড়েন। কিন্তু সৌভাগ্যবশত গাড়ি জলের মধ্যে কিছুটা গড়িয়ে যাওয়ার পর বালি এবং পাথরের খাঁজে আটকে যায়। গাড়ির অর্ধেক তখন জলের তলায়। সমুদ্রের ঢেউ আছড়ে পড়ছিল গাড়ির বনেটের উপর।

গাড়ির চালকের আসনের দিকে দরজার অর্ধেক তখন জলের তলায়। ফলে ওই পর্যটক বেরোতেও পারছিলেন না। এই অবস্থা দেখে স্থানীয়রা ছুটে আসেন ওই পর্যটককে উদ্ধারের জন্য। গাড়ি থেকে পর্যটককে প্রথমে উদ্ধার করা হয়। সমুদ্রের জল তখন অনেকটাই বেড়ে গিয়েছিল। আর একটু দেরি হলে হয়তো গাড়িসমেত সমুদ্রে ভেসে যেতেন। কিন্তু স্থানীয় মানুষ এবং পুলিশের তৎপরতায় ওই পর্যটক এবং তাঁর গাড়িটিকে উদ্ধার করা হয়।

বেপরোয়া ভাবে সৈকতে গাড়ি চালানোর জন্য পর্যটককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তের নাম ললিতকুমার দয়াল। তাঁর বাড়ি দিল্লির মঙ্গলপুরীতে। ললিতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯ এবং ৩৩৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন আনজুনা থানার ইনস্পেক্টর বিক্রম নায়েক।

দিন কয়েক আগেই লাদাখে বালিয়াড়ির উপর দিয়ে গাড়ি চালাতে গিয়ে বিপাকে পড়েন রাজস্থানের এক দম্পতি। নিয়মবিরুদ্ধ কাজ করার অভিযোগে তাঁদের ৫০ হাজার টাকা জরিমানা করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Goa Sea Beach car Delhi Tourist
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE