Advertisement
০৫ মে ২০২৪
Satyendra Jain

Satyendra Jain: অক্সিজেনের মাত্রা কমে আসছে, আর্থিক নয়ছয়ের মামলায় ধৃত সত্যেন্দ্র ভর্তি হাসপাতালে

গত ৩০ মে হাওয়ালার মাধ্যমে বেআইনি ভাবে অর্থ লেনদেনের অভিযোগে আম আদমি পার্টি (আপ)-র নেতা সত্যেন্দ্রকে গ্রেফতার করা হয়েছিল।

ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ জুন ২০২২ ২১:০৬
Share: Save:

আর্থিক নয়ছয়ের মামলায় অভিযুক্ত বিচারবিভাগীয় হেফাজতে থাকা দিল্লির মন্ত্রী সত্যেন্দ্র জৈনকে ভর্তি করানো হল হাসপাতালে। সোমবার সত্যেন্দ্রের শরীরের অক্সিজেনের পরিমাণ কমতে থাকায় লোকনায়ক জয়প্রকাশ নারায়ণ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে তাঁর শরীরের অবস্থা স্থিতিশীল।

গত ৩০ মে হাওয়ালার মাধ্যমে বেআইনি ভাবে অর্থ লেনদেনের অভিযোগে আম আদমি পার্টি (আপ)-র নেতা সত্যেন্দ্রকে গ্রেফতার করা হয়েছিল। দিল্লির স্বাস্থ্যমন্ত্রী ও তাঁর ঘনিষ্ঠদের ঠিকানায় তল্লাশি অভিযান চালিয়ে হিসাব বহির্ভুত নগদ এবং স্বর্ণমুদ্রা বাজেয়াপ্ত করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। তার পর থেকে ইডির হেফাজতেই ছিলেন তিনি। মেয়াদ শেষ হওয়ার পর সত্যেন্দ্রকে রাখা হয় বিচারবিভাগীয় হেফাজতে। গত সপ্তাহে জামিনের আবেদন করেছিলেন তিনি। কিন্তু দিল্লির আদালত তা খারিজ করে দেয়।

সত্যেন্দ্র আগেই আদালতে জানিয়েছিলেন, তাঁর ঘুমের মধ্যে হঠাৎ শ্বাসপ্রশ্বাস বন্ধ হয়ে যাওয়ার সমস্যা (স্লিপ অ্যাপনিয়া) রয়েছে। তাঁর দ্রুত চিকিৎসার প্রয়োজন। যদিও আদালতে ইডি জানায়, জামিন পাওয়ার জন্যই এ সব বলছেন তিনি।

প্রসঙ্গত, অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া হল ঘুম-সম্পর্কিত শ্বাস-প্রশ্বাসের একটি ব্যাধি। এই রোগে ঘুমানোর সময়ে শ্বাস-প্রশ্বাস অনিয়মিত হয়ে যায়। অর্থাৎ শ্বাস কখনও শুরু হয়, কখনও আচমকা বন্ধ হয়ে আসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Satyendra Jain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE