Advertisement
০৩ মে ২০২৪
Rahul Gandhi

বিনা অনুমতিতে কেন হস্টেলে? রাহুল গান্ধীকে নোটিস পাঠানোর সিদ্ধান্ত দিল্লি বিশ্ববিদ্যালয়ের

গত শুক্রবার দিল্লি বিশ্ববিদ্যালয় চত্বরে ঢুকে স্নাতকোত্তর স্তরের ছাত্রাবাসে গিয়েছিলেন রাহুল। সেখানে পড়ুয়াদের সঙ্গে মধ্যাহ্নভোজেও অংশ নেন তিনি।

Delhi University to send notice to Congress leader Rahul Gandhi over ‘unauthorised’ hostel visit

বিনা অনুমতিতে ক্যাম্পাসে প্রবেশের অভিযোগে রাহুলকে নোটিস পাঠাচ্ছে দিল্লি বিশ্ববিদ্যালয়। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৯ মে ২০২৩ ১৯:৩৪
Share: Save:

কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে দিল্লি বিশ্ববিদ্যালয় চত্বরে ঢোকার অভিযোগে কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে নোটিস পাঠানোর প্রস্তুতি চলছে। মঙ্গলবার দিল্লি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বিকাশ গুপ্ত এ কথা জানিয়েছেন।

বিকাশ বলেন, ‘‘রাহুল বিনা অনুমতিতে বিশ্ববিদ্যালয় চত্বরে ঢুকে ছাত্রাবাসে গিয়েছিলেন। তাঁর এমন পদক্ষেপ পড়ুয়াদের নিরাপত্তার পক্ষে ঝুঁকিপূর্ণ। এই পরিস্থিতিতে আমরা তাঁকে নোটিস পাঠিয়ে অননুমোদিত বিশ্ববিদ্যালয় সফরের কারণ জানতে চাইব।’’

প্রসঙ্গত, গত শুক্রবার দিল্লি বিশ্ববিদ্যালয় চত্বরে ঢুকে স্নাতকোত্তর স্তরের ছাত্রাবাসে গিয়েছিলেন রাহুল। সেখানে পড়ুয়াদের সঙ্গে মধ্যাহ্নভোজেও অংশ নেন তিনি। তার পরেই কর্তৃপক্ষ অভিযোগ করেছিলেন, হঠাৎ বিনা অনুমতিতে রাহুলের প্রবেশের কারণে বিশ্ববিদ্যালয় চত্বরে বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছিল। ফলে পড়ুয়াদের মধ্যাহ্নভোজ পর্ব ব্যাহত হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Gandhi delhi university Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE