Advertisement
২১ মে ২০২৪
Electrocuted to death

স্বস্তির বৃষ্টিই বয়ে আনল দুঃসংবাদ, নয়াদিল্লি স্টেশনে জল থেকে বাঁচতে গিয়ে তড়িদাহত, মৃত্যু তরুণীর

সকালে ট্রেন ধরতে নয়াদিল্লি স্টেশনে এসেছিলেন সাক্ষী আহুজা। বৃষ্টির জেরে প্ল্যাটফর্মের বিভিন্ন জায়গায় জল জমেছিল। তা থেকে বাঁচতেই বিদ্যুতের খুঁটি ধরেন তিনি, তখনই তড়িদাহত হয়ে মৃত্যু।

File image of Sakshi Ahuja

নয়াদিল্লি স্টেশনে তড়িদাহত হয়ে মৃত্যু প্রীতি বিহারের বাসিন্দা সাক্ষী আহুজা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১৩:৩৫
Share: Save:

রাজধানী দিল্লিতে সকাল থেকে আকাশ মেঘলা। চলছে বৃষ্টি। আমজনতা বৃষ্টিতে স্বস্তি পেলেও এর মধ্যেই ঘটে গেল অঘটন। নয়াদিল্লি রেলস্টেশনে জমা জল থেকে বাঁচতে একটি বিদ্যুতের খুঁটি ধরেছিলেন এক তরুণী। তাতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল তাঁর। ঘটনায় রেলের গাফিলতি নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে।

দিল্লির প্রীত বিহারের বাসিন্দা সাক্ষী আহুজা সকাল সাড়ে পাঁচটা নাগাদ ট্রেন ধরতে পৌঁছেছিলেন নয়াদিল্লি রেলস্টেশনে। সঙ্গে ছিলেন আরও দুই মহিলা এবং তিনটি শিশু। বৃষ্টির জেরে স্টেশনের প্ল্যাটফর্মের বিভিন্ন জায়গায় জল জমে গিয়েছে। জমা জল থেকে বাঁচতেই মালপত্র নিয়ে সাক্ষী একটি বিদ্যুতের খুঁটি স্পর্শ করেন। সাক্ষীর জানা ছিল না, সেই খুঁটিরই একটি অংশে লেগে রয়েছে একটি ছেঁড়া ইলেক্ট্রিকের তার। সাক্ষী খুঁটি স্পর্শ করতেই তড়িদাহত হন। চিৎকারে ছুটে আসেন আশপাশের মানুষ। সাক্ষীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিদ্যুতের ছেঁড়া তার জড়িয়ে রয়েছে ঘাতক বিদ্যুতের খুঁটিতে। তা থেকেই দুর্ঘটনা। ঘটনার পরেই রেল এবং পুলিশ পৃথক ভাবে তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Electrocuted to death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE