Advertisement
১৯ জুন ২০২৪
New Delhi

বান্ধবীর সঙ্গে মিশতে দিতে বাধা! রাগের বশে ছুরি মেরে খুন যুবককে

রাহুলকে উপযুক্ত শাস্তি দিতে চাইছিলেন অভিযুক্ত। মঙ্গলবার রাতে অম্বেডকরনগরে রাহুলকে ডেকে পাঠিয়েছিলেন তিনি।

Representative image of dead person

রাহুলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় রাহুলের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১০:৩৫
Share: Save:

১৮ বছরের এক যুবককে খুনের অভিযোগে পাঁচ জন গ্রেফতার। শুক্রবার রাতে দিল্লির অম্বেডকরনগর এলাকায় ওই পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। পুলিশ সূত্রে খবর, পাঁচ অভিযুক্তের মধ্যে তিন জন নাবালক। নিহত ব্যক্তির নাম রাহুল। দক্ষিণপুরীর বাসিন্দা তিনি।

পুলিশ আধিকারিক সূত্রে খবর, রাহুলের সঙ্গে এক অভিযুক্তের সম্পর্ক ভাল ছিল না। রাহুলের এক বান্ধবীর সঙ্গে কথা বলতে চাইছিলেন ওই অভিযুক্ত। কিন্তু রাহুল তাতে বাধা দেন। তার পরেই দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। রাহুলকে উপযুক্ত শাস্তি দিতে চাইছিলেন অভিযুক্ত। মঙ্গলবার রাতে অম্বেডকরনগরে রাহুলকে ডেকে পাঠিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন আরও চার জন। পুলিশ সূত্রে খবর, পাঁচ জনের মধ্যে তিন জনই নাবালক।

এক পুলিশ আধিকারিক জানান, রাত ১০টা ৭ মিনিট নাগাদ থানায় খবর দেওয়া হলে তারা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয়। রাহুলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় রাহুলের। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের শনাক্ত করেছে পুলিশ। ভারতীয় আইনের ৩০২ নম্বর ধারা অনুযায়ী খুনের অভিযোগে তাঁদের গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

new delhi Murder Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE