Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Viral Video

খাবার দিয়ে দরজার বাইরে থেকে জুতো নিয়ে পালালেন ‘ডেলিভারি বয়’! ভাইরাল ভিডিয়োয় বিতর্ক

ভিডিয়োতে দেখা গিয়েছে, খাবার দেওয়ার পর দরজার সামনে থেকে জুতো চুরি করে পালাচ্ছেন ‘ডেলিভারি বয়’। অভিযোগ, সংশ্লিষ্ট সংস্থার সঙ্গে যোগাযোগ করেও সাহায্য পাওয়া যায়নি।

দরজার বাইরে অভিযুক্ত ডেলিভারি বয়।

দরজার বাইরে অভিযুক্ত ডেলিভারি বয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৪ ১৬:০৭
Share: Save:

খাবার দিতে এসেছিলেন। দরজার বাইরে বেশ কিছু ক্ষণ অপেক্ষা করে ক্রেতার হাতে তুলে দেন নির্দিষ্ট সেই খাবারের প্যাকেট। তবে শুধু দিয়েই নয়, বাড়ি থেকে কিছু নিয়েও গিয়েছেন যুবক। ‘ডেলিভারি বয়’-এর সেই কীর্তির ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যা আলোচনার কেন্দ্রে উঠে এসেছে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি বাড়িতে খাবার পৌঁছে দিতে এসেছেন যুবক। তাঁর পরনে জনপ্রিয় খাদ্য সরবরাহকারী সংস্থার পোশাক। সিঁড়ি দিয়ে খাবার নিয়ে উঠে দরজার সামনে দাঁড়িয়ে ছিলেন তিনি। কিছু ক্ষণ পর দরজা খুলে বাড়ি থেকে এক জন বেরিয়ে আসেন। তিনি যুবকের হাত থেকে খাবারের প্যাকেটটি নিয়ে নেন এবং দরজা আবার বন্ধ করে দেন। দরজা খোলার আগেই যুবক বাইরে রাখা একটি জুতোর দিকে বার বার তাকাচ্ছিলেন। দরজার বাইরে তিন জোড়া জুতো রাখা ছিল।

ভিডিয়োতে দেখা যায়, খাবার দেওয়ার পরে মাথায় পেঁচিয়ে রাখা একটি কাপড় খুলে ফেলেন যুবক। তার পর কিছু ভাবতে ভাবতে সিঁড়ি দিয়ে নেমে যান। পরমুহূর্তেই আবার উঠে আসেন। তড়িঘড়ি এক জোড়া জুতো তুলে মাথার সেই কাপড়ে মুড়ে ফেলেন তিনি। তা নিয়ে গটগট করে আবার নেমে যান সিঁড়ি দিয়ে। গোটা ঘটনাটি ধরে পড়েছে দরজার উপরে রাখা সিসি ক্যামেরায়। ওই ক্যামেরাটি সম্ভবত দেখতে পাননি যুবক। ভাইরাল এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটি এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে পোস্ট করে সংশ্লিষ্ট সংস্থার নাম করে লেখা হয়েছে, ‘দেওয়া এবং নিয়ে যাওয়ার পরিষেবা’। যে যুবক ভিডিয়োটি শেয়ার করেছেন, তিনি জানিয়েছেন, তাঁর এক বন্ধুর সঙ্গে এই ঘটনাটি ঘটেছে। জুতো চুরি গিয়েছে ওই বন্ধুর। কিন্তু অভিযোগ, সংশ্লিষ্ট সংস্থার সঙ্গে যোগাযোগ করেও তাঁরা কোনও সাহায্য পাননি। অভিযুক্ত ‘ডেলিভারি বয়’-এর মোবাইল নম্বরও পাওয়া যায়নি। ভিডিয়োটি দেখে ওই সংস্থার পরিষেবা নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন নেটাগরিকেরা। কেউ আবার বিষয়টিকে হেসে উড়িয়ে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Delivery Boy Food Delivery Theft
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE