Advertisement
০২ মে ২০২৪
Noida

ডেলিভারি করতে গিয়ে হেনস্থার শিকার, মারধরের অভিযোগ, তদন্তে পুলিশ

পুলিশ সূত্রে খবর, বুধবার সমাজমাধ্যমে দু’টি ভিডিয়ো ছড়িয়ে পড়ে। সেই ভিডিয়োগুলিতে দেখা যায়, অভয়ের পরনের শার্টটি খুলে ফেলা হয়েছে। সকলে মিলে অভয়কে মারধর করছেন তা-ও দেখা গিয়েছে।

তদন্তে নয়ডা পুলিশ।

তদন্তে নয়ডা পুলিশ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১১:৩৬
Share: Save:

ডেলিভারি করতে গিয়ে হেনস্থার শিকার এক তরুণ। জামাকাপড় খুলে মারধরও করা হয় তাঁকে। এমনটাই দাবি পুলিশের। তরুণের নাম অভয় প্রতাপ। উত্তরপ্রদেশের শাহজাহানপুরের বাসিন্দা তিনি। ঘটনাটি ৯ ফেব্রুয়ারি নয়ডায় একটি নির্মীয়মাণ আবাসনে ঘটে। তরুণকে হেনস্থার অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বুধবার সমাজমাধ্যমে দু’টি ভিডিয়ো ছড়িয়ে পড়ে। সেই ভিডিয়োগুলিতে দেখা যায়, অভয়ের পরনের শার্টটি খুলে ফেলা হয়েছে। কয়েক জন তরুণ মিলে অভয়কে মারধর করছেন এই দৃশ্যও ধরা পড়েছে ভিডিয়ো ক্লিপে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

অভয়ের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, নির্মীয়মাণ আবাসনে ডেলিভারি করতে গিয়েছিলেন অভয়। সেখানে উপস্থিত অন্য তরুণদের সঙ্গে আগে থেকেই পরিচয় ছিল তাঁর।

ব্যক্তিগত কোনও কারণে তাঁদের মধ্যে অশান্তি শুরু হয়। রাগের বশে অভয়কে তাঁরা মারধর করতে শুরু করেন বলে অভিযোগ। অভয়কে স্বাস্থ্যপরীক্ষা করানোর জন্য পাঠানো হয়েছিল বলে পুলিশ সূত্রে খবর। অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার আশ্বাস দিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Noida police Delivery Boy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE